Bangla Serial

Mithai: “Nonsense, stupid, ridiculous, disgusting” মিঠাই ভক্তদের জন্য এই শব্দগুলি আবেগ! সিড-মিঠাইয়ের প্রিক্যাপ আবেগপ্রবণ করল ভক্তদের

বাংলা টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’। দু’বছরেরও বেশিদিন ধরে চলে আসছে এই ধারাবাহিক। দুষ্টু – মিষ্টি মেয়ের চটাং চটাং কথা, ভাঙাচোরা ইংরেজি শব্দ, অসাধারণ অভিনয় দক্ষতা জনপ্রিয় করেছিল মিঠাইকে। পাশাপাশি মিঠাই-উচ্ছেবাবুর জুটিও প্রিয় ছিল দর্শকদের। আর তাই মিঠাই-এর স্মৃতি ফেরানো নিয়ে বেশ চিন্তায় সকলেই। সকলেই চান মিঠাই আর তার উচ্ছেবাবু, সন্তানকে নিয়ে ভালোভাবে সংসার করুক।

তবে সবকিছু এতো সহজ নয়। মিঠাই-এর স্মৃতি ফেরানো নিয়ে চলা বর্তমানের পর্বগুলি বেশ জমজমাট হয়ে দাঁড়িয়েছে। আমরা এও জানি, মিঠাই-এর মৃত্যুর পর মোদক পরিবারে এন্ট্রি নেয় মিঠি। যাকে হুবহু মিঠাই-এর মতোই দেখতে। আর তাই মিঠাই ফিরে আসার পর দু’ভাগে ভাগ হয়ে গিয়েছে সৌমিতৃষার ভক্তরা! কেউ কেউ মিঠাই আর সিডের মিল দেখার অপেক্ষায় আবার কেউ কেউ মিঠিকে নিয়ে চিন্তায়। কারণ মিঠাই সিডের জীবনে এসে গেলে একই ঘরে মিঠি-মিঠাই-সিড থাকা অসম্ভব। তাই মিঠিকেই দূরে যেতে হবে।
Screenshot 20230308 112208 Facebook

মিঠি হোক বা মিঠাই সৌমিতৃষার দুষ্টু- মিষ্টি অভিনয়ে মুগ্ধ সকলেই। পাশাপাশি “Nonsense, stupid, ridiculous, disgusting”- এই শব্দগুলোর সঙ্গেও চির পরিচিত দর্শকরা। সাধারণত এই শব্দগুলি রাগের প্রকাশ হলেও মিঠাই-এর মুখে শুনলে যেন খুশির আমেজ তৈরী হয়। তার মুখে এগুলির ভাঙাচোরা উচ্চারণে মুগ্ধ অনেকেই। যদিও প্রথমদিকে সিড এগুলি শুনতে অপছন্দ করলেও এখন মিঠাই-এর মুখে এগুলোই শোনার জন্য অপেক্ষায় সিড।

মিঠাই যে আসলেই ফিরে এসেছে তা তার মুখে শোনা এই শব্দেই প্রমাণিত। এবং সকল দর্শকদের কাছেই এগুলি তাই আবেগপূর্ণ। আমরা জানি, মিঠাই-এর সাথে ছোট্ট মেয়ে মিষ্টিরও এন্ট্রি হয়েছে। সকলে মিঠাই-কে বর্তমানে মিষ্টির মা বলেই চেনে। তবে মিষ্টি আসলেই কি মিঠাই-এর সন্তান? তা এখনও জানা যায়নি। কিন্তু সিড কিছু না জেনেও শাক্যর পাশাপাশি মিষ্টিকেও নিজের সন্তানের জায়গা দিয়েছে। কিন্তু মিঠাই-এর শাক্য, সিড সহ মোদক পরিবারের কাউকেই মনে নেই।

এক দর্শক এই প্রসঙ্গে লিখেছেন, “Nonsense, stupid, ridiculous, disgusting – ইংরেজিতে এই শব্দগুলি উচ্চারিত হয় যখন আপনি কোনও বিষয়ে একেবারে বিরক্ত হন, কিন্তু মিঠাই ভক্তদের জন্য, এই শব্দগুলি আবেগ! কখনো শুনেছি কেউ কাঁদছে/ বোকার মত হাসছে যখন কেউ বলে Nonsense, Ishtupid, RidiKulas, Disgusting! আমরা করি, মিঠাই ভক্তরা করি! আমরা বোকার মত কাঁদি/ আমরা বোকার মত হাসি! Precap আমাকে এত আবেগপ্রবণ করে তুলেছে!”

TollyTales Entertainment Desk