Connect with us

Bangla Serial

আর হল্লা পার্টি বিরক্ত করতে পারবে না মিঠাই আর সিডের রোমান্সে! হুটহাট করে যখন তখন ঘরে ঢুকে পড়া বন্ধ করতে এবার সিড দরজাই লাগিয়ে দিল ভেতর থেকে, লজ্জায় লাল মিঠাই রানী

Published

on

মিঠাই ধারাবাহিকে সিদ্ধার্থের সঙ্গে সঙ্গে পরিবারের বাকি চরিত্ররাও গুরুত্বপূর্ণ। অন্তত সেরকমই দেখানো হয় সিরিয়াল নির্মাতাদের পক্ষ থেকে। দাদাই ঠাম্মি কাকা কাকি সমরেশ সোম তোর্সা এত অপরিহার্য তবে সেই সঙ্গে হল্লা পার্টিকে আলাদাভাবে ফোকাস করা হয়। কিন্তু হল্লা পার্টির ওপর অনেক অভিযোগ আছে সাধারণ মানুষের। প্রথম অভিযোগ হলো তারা কাউকে প্রাইভেসি দিতে জানে না। যখন তখন যেখানে সেখানে হুট করে ঢুকে পড়ে।

এছাড়া স্যান্ডিকেও তারা মজার নামে অনেক টর্চার করে। তবে এটা নিয়ে সোশ্যাল মিডিয়ায় প্রতিবাদের পর এখন আর এই বিষয়টা দেখা যাচ্ছে না। স্যান্ডির গায়ে চট করে কেউ হাত তুলছে না। তবে এই অনধিকার প্রবেশ এখনো বন্ধ হয়নি। এর জন্য এবার সিদ্ধার্থ এমন একটা কায়দা করেছে যাতে জব্দ হয়েছে হল্লা পার্টি।

পরশুদিনের এপিসোড আমরা দেখতে পেয়েছি যে রাতে শোয়ার সময় আর কোন রিস্ক নেয়নি সিড এবং আগে গিয়ে দরজা লাগিয়ে এসেছে। সেই দেখে মিঠাই রানী তো লজ্জায় লাল।দর্শকরা এই দৃশ্য দেখে খুব খুশি হয়েছিলেন যে যতই রাতের বেলা হোক কিন্তু হল্লা পার্টিকে কোন বিশ্বাস নেই, কোথা থেকে ঠিক এসে উদয় হবে। সিডি বয় নিজের জিনিয়াস বউয়ের সাথে রোমান্স করার জন্য একদম ঠিক উপায় বেছেছে।যদি স্বামী স্ত্রী রাতে দরজা বন্ধ করে শোবে, সেটাই স্বাভাবিক এখানে সিরিয়ালের কেন দেখানো হতো না সেটাই অস্বাভাবিক।

তবুও এত করেও শেষ রক্ষা হল না। সেই রাতের বেলা দরজায় পড়ল টোকা, সৌজন্যে ঠাম্মি। দাদুর সঙ্গে ঝগড়া করে ঠাম্মি শুতে এসেছেন মিঠাইয়ের ঘরে। সিডি বয়কে বাধ্য হয়ে শুতে হল দাদুর ঘরে।অনেকেই ঠাম্মির উপর অসন্তুষ্ট যে তিনি তো বয়সে অনেক বড়, তিনি জানেন না এরকম ভাবে নাতি নাতবউয়ের ঘরে ঢুকে শুয়ে পড়তে নেই? যতই দরজা দিক সিড দু’জনের রোমান্স আর দর্শকদের দেখা হলো না।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending