Bangla Serial

Mithai: মিঠির সঙ্গে সিডের বিয়ে অবৈধ! মিঠাই এসেই কি প্রমাণ করবে সেটা? সিড ভুলে যাবে মিঠিকে?

অনবরত মিঠাই-এর চাহিদার তাগিদে নির্মাতারা মিঠাইকে ধারাবাহিকে নিয়ে এসেছে। একদিকে মিঠাইকে দেখতে পেয়ে ভক্তরা যেমন খুশি হয়েছে, থেকে তেমন মিঠির জন্য অনেকেরই চিন্তা বেড়েছে। অনেকেই মনে করছেন, মিঠাই এর এন্ট্রি হয়তো মিঠির বিদায় নিশ্চিত করল। বর্তমানে মিঠাই-এ টান টান উত্তেজনার সৃষ্টি করেছে। প্রসঙ্গত, মিঠাই-এর মৃত্যু আর মিঠির আগমন গল্পকে এক নতুন মোড় দিয়েছিল।

মিঠি আর মিঠাই-সিডের ছেলে শাক্যকে নিয়ে চলছিল এই ধারাবাহিক। কিন্তু অনবরত তাদের মিঠাই-এর চাহিদার তাগিদে নির্মাতারাও তাদের গল্পের বদল আনতে বাধ্য হয়। মিঠাই-এর এন্ট্রির প্রথম প্রোমো ঝড় তোলে নেট দুনিয়ায়। কিন্তু এরপর গল্প কোন দিকে এগোবে তাই ভেবে কুল পাচ্ছে না দর্শকরা। আমরা এও জানি, পরিস্থিতির চাপে পড়ে মিঠিকে বয়ে করতে বাধ্য হয় সিড।

এবার সিডের জীবনে নতুন করে মিঠাই-এর আগমন। যদিও ধারাবাহিকে এখনও মিঠাই- সিডের দেখা হয়নি। দুজনের সাক্ষাৎ হতে গিয়েও সাক্ষাৎ হয় না। আর মিঠাই-এর সাথে ধারাবাহিকে এন্ট্রি নিয়েছে ছোট্ট মেয়ে মিষ্টি। দেখা যায় ছোট্ট মেয়ে মিষ্টি সিডের বন্ধু হয়ে যায়। তবে এই ছোট্ট মেয়ের সঙ্গে মিঠাই-এর সম্পর্ক কি? তা যদিও জানা যায়নি। তবে ধারাবাহিকে মিঠাই-কে মিষ্টির মা বলেই সম্বোধন করা হচ্ছে।

অন্যদিকে সিড মিঠাই-এর খুনি আদিত্য আগারওয়ালকে ধরতে মরিয়া হয়ে উঠেছে। আর এই আদিত্য আগারওয়ালই সমস্ত সমস্যার সমাধান করতে পারেন। পাশাপাশি মিঠাইও আগের সব স্মৃতি ভুলে গিয়েছে। কি ঘটেছিল মিঠাই এর সাথে? তাও এখনো জানা যায়নি। এদিকে মিঠি শাক্যের মা না হলেও শাক্যকে সে মায়ের মতোই ভালোবাসে। আর সেই সম্পর্ক মন কেড়েছে দর্শকদের। অন্যদিকে মিষ্টি আসলে কার মেয়ে? তা নিয়েও প্রশ্ন থেকে যাচ্ছে।

তবে এবার সেই সম্পর্কের কি হতে চলেছে তাই দেখার। ইতিমধ্যে মিঠাই নিয়ে নানান মন্তব্য শুরু করেছে দর্শকরা। এরমধ্যেই একজন বলেন, “যেহেতু মিঠাই বেঁচে আছে তাই সিড-মিঠির বিয়েটা ইললিগাল। সিড তো আগেই বলেছিল একটা মেয়ে হলে ও খুব ভালো বাবা হবে। মিষ্টির চেহারা কিন্তু সিড-এর সাথে অনেক মিল। সব ঠিক আছে ঝামেলা হচ্ছে মাঝে টো-রিং গুলো কেন দেখালো!
দেখাই যাক আগামীতে কি হয়,,, মিঠাই ফিরে আসায় এপিসোড গুলো আগের মতোই এনজয় করছি।”

Mouli Ghosh