Connect with us

Bangla Serial

Mithai: ফুলশয্যা, কালরাত্রি থেকে কারোর ঝগড়া মেটানো, রোমান্স সব শুধু মিঠাইয়ের ঘরে কেন হয়? মনোহরায় কি এই একটাই ঘর? নেটদুনিয়ায় শুরু হলো নতুন কটাক্ষ

Published

on

জি বাংলার মিঠাই ধারাবাহিক শুধু জি বাংলার নয় বেশিরভাগ বাঙ্গালীদের প্রিয় সিরিয়াল হয়ে উঠেছে। আর সেই সঙ্গে রয়েছে উচ্ছে বাবুর হ্যান্ডসাম লুক। এমন নায়ককে দেখে এখন বাংলার মেয়েরা প্রেমে হাবুডুবু খাচ্ছে। এর পাশাপাশি রয়েছে মোদক পরিবারের সকল গুরুত্বপূর্ণ চরিত্রগুলি যাদের সাহায্যে গোটা ধারাবাহিকের গল্প সুন্দর হয়ে ফুটে উঠেছে।

Watch Mithai TV Serial 20th July 2022 Full Episode 551 Online on ZEE5

ঠিক এই কারণেই শুরু থেকেই বরাবর টিআরপিতে ভালো স্থান দখল করে এসেছে মিঠাই। চ্যানেলে অন্যান্য ধারাবাহিক থাকলেও সেগুলিকে বরাবর টেক্কা দিয়েছে মিঠাই আর উচ্ছে বাবুর রোমান্স। এমনকি এমন বহু কম সময় হয়েছে যখন টিআরপিতে মিঠাই নিচে নেমে এসেছে এবং অন্যান্য ধারাবাহিক সেগুলিকে টপকে গেছে।

যদিও মাঝখানে একবার এমনটা হয়েছিল কিন্তু তারপর আবার মিঠাই এ দুটো বড় বড় চমক আনা হয় যার কারণে আবার উপরে উঠে এসেছে মিঠাই রানী। কিন্তু এবার নেট দুনিয়ার কটাক্ষের মুখে পড়তে হলো মিঠাই রানীকে। কেন?

 

এর কারণ হলো মিঠাইয়ের শ্বশুরবাড়ির ঘর। অধিকাংশ দর্শকের দাবি একটাই মাত্র ঘর ঘুরিয়ে ফিরিয়ে দেখানো হয় ধারাবাহিকে। সিধাইয়ের ঘরছাড়া আর কি কোন ঘর নেই মনোহরায়? যেটা ওদের দুজনের ঘর সেটা কি এখন নিপা আর রুদ্র ফুলশয্যার ঘর বানানো হয়েছে। পাশাপাশি কারণ মন খারাপ হলে বা ঝগড়া হলে তারা ওই একই ঘরে গিয়ে আশ্রয় নেয়।

এবার এই নিয়ে দ্বিধা বিভক্ত হয়ে গেছে নেট দুনিয়া। একদল যেখানে এমন দাবি তুলেছে সেখানে আরও কিছু মানুষ বলছে যে ওটা আসলে উচ্ছে বাবুর ঘর ওই ঘরটাই থাকে সিদ্ধার্থ। কেউ কেউ বলছে যারা প্রথম থেকে মিঠাই দেখেছে তারা এটা বুঝতে পারবে কারণ আপাতত সিদ্ধার্থের ঘরটাই বেশি দেখানো হয়।

আবার কেউ কেউ বলছে দুটো ঘর একেবারেই আলাদা। কেউ আবার এসব পক্ষে যুক্তি দিয়েছে যে উচ্ছে বাবুর ঘরে ওরকম সোফা নেই। গোপাল আছে সিদ্ধার্থের ঘরে। আবার কেউ কেউ বলছে সিদ্ধার্থের ঘরটা দেখতে অনেকটা স্যান্ডির ঘরের মতো লাগছে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending