Connect with us

Bangla Serial

‘মিঠাই সবসময় উচ্ছেবাবুকেই সাপোর্ট করবে’, ‘এইজন্যই আমি হম্বিতম্বি করি’, আদৃতকে জড়িয়ে ধরল সৌমি!আজকের এপিসোড দেখে চোখে জল আসবে মিঠাই ভক্তদের, অন্যতম সেরা এপিসোড

Published

on

সে যে ভীষণ মিষ্টি তাকে চিনি চিনি ভালবাসতে আসছে তোমায় নাম মিঠাই। এই গানটা শুনলে মানুষের মনে ভীষণ আনন্দ জাগে কারণ এত মিষ্টি ধারাবাহিক বাংলা সিরিয়ালের ইতিহাসে খুব কম এসেছে। মিঠাই মেয়েটা ভীষণ মিষ্টি, ধারাবাহিকের চরিত্রটা এমনভাবেই বানানো হয়েছে যে আট থেকে আশি সকলের ভালো লাগে। তবে মিঠাইয়ের কয়েকটা জিনিস মানুষের পছন্দ নয়। এই যেমন সব কথায় সব সময় নিজে থেকে সরি বলা, স্পোকেন ইংলিশ ক্লাস করেও ভুলভাল ইংলিশ বলা এগুলো মানুষ ঠিক পছন্দ করে না। মিঠাইয়ের চোখে জল তারা দেখতে পারে না।

তবে আজকে যে এপিসোড টা দেখা যাবে রথের দিনে তা দেখে আপনি চোখের জল ধরে রাখতে পারবেন না এটুকু আমরা হলফ করে বলতে পারি। এত ঝগড়াঝাঁটির পর অবশেষে মিল হয়েছে ছেলেমেয়েদের যদিও দাদাই ঠাম্মি বাদে।রাতের বেলা আগেভাগেই দরজা বন্ধ করে দিয়েছে শ্রী আর সিড যাতে কেউ আর তাদের ঘরে ঢুকে পড়তে না পারে। এরপরেই দুটো জুটির রোমান্স দেখতে পাবো আমরা।

সিদ্ধার্থ কালকে কতগুলো এমন কথা বলবে যা শুনে এতদিন দর্শকদের মনে সিদ্ধার্থকে নিয়ে যে রাগ জন্মেছিল তা গলে জল হয়ে যাবে। সে বলবে যে মিঠাই মনে করে উঠছে বাবু খুব খারাপ তাকে শুধু কথা শোনায় তাই না? আসলে নিজের ইগোটা ভেঙে উচ্ছে বাবু কিছু বলতে পারে না। এই কথাগুলো সিদ্ধার্থের মুখ থেকে শুনে স্তম্ভিত হয়ে যাবেন দর্শকরা।আর মিঠাই যখন চোখে জল নিয়ে বলবে উচ্ছে বাবু যেমনই হোক না কেন মিঠাই সবসময় তার উচ্ছে বাবুকে সাপোর্ট করবে আর সিড তখন বলবে সেই জন্যই তো সিদ্ধার্থ মোদক মিঠাইয়ের উপর হম্বিতম্বি করে। এই ডায়লগ টা শুনে সবার সব রাগ গলে জল হয়ে যাবে।

খুব সম্ভবত লেখিকা ম্যাডাম এই সিদ্ধার্থ হম্বিতম্বি করে মিঠাইয়ের ওপর এটা শুনেছেন দর্শকদের মুখে। তাই তড়িঘড়ি ডায়লগে বদল এনেছেন না হলে খুব রেগে যেতেন দর্শকরা। আর এখন গল্পে পরিবর্তন আনতেই হবে কারণ টিআরপি চলতি সপ্তাহে খুব কমে গেছে।ছেলে বনাম মেয়ে লড়াইটা দর্শক ভালোভাবে নেয়নি। তাই এখন রোমান্স দেখাতেই হবে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending