Bangla Serial

Adrit Roy: এবার স্টার জলসার নায়িকার সঙ্গে জুটি বাঁধতে চলেছে ‘মিঠাই’এর সিড! স্টার জলসা নাকি জি বাংলা কোন চ্যানেলে আসবে তাদের ধারাবাহিক?

ধীরে ধীরে শেষের পথের দিকে হাঁটছে ‘মিঠাই’। প্রায় তিন বছর ছুঁতে চলল এই ধারাবাহিক, এখনও টেলিভিশনের পর্দায় রমরমিয়ে চলছে এই সিরিয়াল। আর এই এতদিনের পথ চলার মাঝে একের পর এক নিত্যনতুন ট্যুইস্ট এসেছে গল্পে। যদিও কিছু শুরুর জন্য শেষ তো হবেই, আর তা মেনেও নিয়েছেন মিঠাই-এর গোটা টিম।

হয়তো চলতি মাসেই শেষ হবে মিঠাই। মিঠাই শেষ হলেই মিঠাই’এর সাথে হারিয়ে যাবে মিঠাই ও উচ্ছেবাবুও। তবে ধারাবাহিকের প্রথমদিন থেকেই ধারাবাহিকের এই দুই নায়ক-নায়িকাকে বড্ড ভালোবাসে দর্শক। আর তাই ধারাবাহিক শেষে এরা কোন ধারাবাহিকের সাথে আবার ফায়ার আসবে? তা নিয়ে রয়েছে দর্শকদের মনে অনেক প্রশ্ন।

অনেক দর্শকরাই ফের মিঠাই আর সিডকেই নবরূপে দেখতে চায়। তাদের মিষ্টি সম্পর্কটাকে আবার নতুনভাবে ভালোবাসতে চায়। কিন্তু তা হয়তো সম্ভব নয়। কারণ চ্যানেল সর্বদা জুটি চেঞ্জ করে। তবেই নতুন নতুন জুটির দ্বারা আলাদা আলাদাভাবে ধারাবাহিকগুলো দর্শকদের মনে গেঁথে থাকবে। এছাড়াও মিঠাই ও সিডির অফস্ক্রিনে বন্ডিংও তেমন ভালো নয় বলে অনেকের মনে হয়।

তাই তাদের হয়তো একসাথে এটাই লাস্ট ধারাবাহিক। তবে সিড অর্থাৎ আদৃত রায়ের সঙ্গে কে জুটি বাঁধতে চলেছে? তাই নিয়ে প্রশ্ন গেঁথেছে অনেকের মনে। শোনা যাচ্ছে, আদৃত রায়ের সঙ্গে জুটি বাঁধতে চলেছে পিহু অর্থাৎ সৃজলা গুহ। স্টার জলসার ধারাবাহিক ‘মন ফাগুন’এর নায়িকা তিনি। বহুদিন হয়েছে সেই ধারাবাহিক শেষ হয়েগিয়েছে। আর তাই তাঁকেও ধারাবাহিকে দেখার জন্য ব্যাকুল হয়ে উঠেছেন দর্শকরা।

Srijla Guha: শরীরে শুধু ডেনিম জ্যাকেট ...

দর্শকের মধ্যে বিপুল জনপ্রিয় হয়েছিল শন বন্দ্য়োপাধ্যায় এবং সৃজলা গুহ অভিনীত স্টার জলসার এই ধারাবাহিক ‘মন ফাগুন’। ধারাবাহিক চলাকালীন বহুসময় শন এবং সৃজলাকে নিয়ে প্রেমের চর্চা হয়েছে। কিন্তু এ সবই ধামাচাপা পড়ে গিয়েছে সিরিয়াল বন্ধ হওয়ার পর। তবে কি সৃজলা ফিরছে আদৃত-এর সং? না সেরকম কোনও খবরই অফিসিয়ালি আসেনি। এক নেটিজেন এরূপ পোস্ট করে লেখেন, ‘নতুন ধারাবাহিকে পিহু-সিড একসঙ্গে এলে কেমন লাগবে?’

Ratna Adhikary