Bangla Serial

Mithai Promo: মোদক পরিবারের আড্ডা! ধারাবাহিকে প্রথম নিজের গলায় গাইবে উচ্ছে বাবু! সিড-শাক্যের যুগলবন্দী জমিয়ে দিল পর্ব  

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাই। আর এই ধারাবাহিকের মিঠাই-সিড-এর জুটি সকল দর্শকদের সেরা পাওনা। একদিকে যেমন মিঠাই-এর ভক্তের সংখ্যা গুনে শেষ করা যাবে না। অন্যদিকে সিড প্রথম থেকেই বাঙালি নারীদের বং ক্রাশ। শুধুই যে বং ক্রাশ তা নয়, সেরা বাবার অ্যাওয়ার্ডও তাঁর ঝুলিতেই আসতে চলেছে।

‘মিঠাই’ ধারাবাহিকে নায়ক হিসেবে জনপ্রিয় অভিনেতা আদৃত রায়। এখন তিনি শুধু হিরো হিসেবে দর্শকদের প্রিয় নন, একজন বাবা হিসেবেও প্রিয় হয়ে উঠছেন ছোট ছোট ছেলে-মেয়েদের কাছে। ধারাবাহিকে আরেকটি অন্যতম চরিত্র হল সিড-মিঠাই-এর ছেলে শাক্য। মিঠাই-এর অনুপস্থিতিতে সিড শাক্যকে যে ভালোবাসা দিয়েছে, তা অতুলনীয়।

আমরা জানি, খুদেশিল্পী শাক্য অর্থাৎ ধৃতিষ্মান চক্রবর্তীর ঝুলিতে রয়েছে রেকর্ড। সবথেকে কম বয়সী বহুভাষী গায়ক হিসেবে প্রধানমন্ত্রীর কাছ থেকে পেয়েছে “রাষ্ট্রীয় বাল পুরস্কার”। এরআগে অফস্ক্রিনে সিড আর শাক্যের গলায় গাওয়া একটি গান ফেসবুকে ভাইরাল হয়েছে। যেখানে শুধু শাক্য নয়, শাক্যের সঙ্গে গলা মিলিয়ে ‘মে হু না’ গান গেয়েছেন সিডও।

এবার অনস্ক্রিনে তাঁরা গান গাইলেন। এই প্রথম হয়তো অনস্ক্রিনে কোনও ধারাবাহিকে নিজে গলায় গান গাইল নায়ক। সম্প্রতি এপিসোডে মোদক পরিবারের সকলে বসে গান, কবিতার দ্বারা আড্ডা মারছিলেন। আর তখনই সিড অর্থাৎ নায়ক ও তার ছেলে শাক্য নিজের গলায় গেয়ে উঠল ‘বড় আশা করে এসেছি,,,’! তাদের মিষ্টি গলার মিষ্টি গান শুনে দর্শকরা আপ্লুত।

উল্লেখ্য, খোদ আমাদের দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কাছ থেকে পুরস্কৃত হয়েছে ধৃতিষ্মান। ধৃতিষ্মান বাংলা, হিন্দি, ইংরেজি, অসমীয়া সহ আরো ৭-৮ টি ভিন্ন ভাষায় গান গাইতে পারে। সোশ্যাল মিডিয়াতেও বেশ ভাইরাল সে। মায়ের সঙ্গে সুন্দর সুন্দর গান গেয়ে প্রথম থেকেই বেশ জনপ্রিয় ছিল ধৃতিষ্মান। এরপর ‘মিঠাই’তে তার অভিনয় তাকে আরও খ্যাতির চূড়ায় পৌঁছে দিয়েছে।

Ratna Adhikary