Connect with us

Bangla Serial

Mithai: যে উচ্ছেবাবু প্রেম বুঝত না আজ সেইই রুদ্রকে ভালোবাসা নিয়ে লম্বা স্পিচ দিয়ে পালিয়ে বিয়ে করতে রাজি করিয়ে ফেলল! ‘এটা কি সেই উচ্ছেবাবু?’, মিঠাইয়ের সঙ্গে বলছেন বাকি নেটিজেনরাও

Published

on

জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো মিঠাই। মিঠাই মানেই খুশি মিঠাই মানেই আনন্দ। এতদিন তাইই ছিল তবে এখন বদলে গেছে। এখন মিঠাই মানে বিতর্ক। অবশ্যই তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে।

তবে সেই সব থেকে একটু দূরে সরে আসা যাক এবং আজকের এপিসোডে একটু ফোকাস করা যাক। আজকে হল্লা পার্টি দাদাইয়ের বুদ্ধিতে নীপাকে বাড়ি থেকে পালাতে সাহায্য করবে এবং নীপা আর রুদ্র মন্দিরে বিয়ে করবে। এই প্রস্তাবে নীপা ভীষণ খুশি হলেও রুদ্র একদম মানতে চায় না। সে কাকিমার মনে দুঃখ দিতে চায় না। তাকে আজকে তার অফিসে বোঝাতে আসবে সিড এবং মিঠাই।
আর সেখানেই আমরা দেখব আশ্চর্য ভোল বদল। মিঠাই তার পুলিশ দাদাকে কিছু বোঝাতে পারবে না কিন্তু সিদ্ধার্থ তখন ভালোবাসা নিয়ে একটা বড়সড়ো বক্তৃতা দেবে রুদ্র দাকে। সেটাই বুঝাবে যে ভালোবাসা একবার পেলে তাকে হারাতে নেই কারণ নীপা যদি অন্য কাউকে এখন বিয়ে করে নেয় তাহলে রুদ্রর কিন্তু সারা জীবন আফসোস হবে। তাকে ভালোবাসার মানে বুঝিয়েছে মিঠাই।এরকম আরো কিছু কথা সে আজকে বলবে যা আসলে মিঠাইয়ের চোখ পুরো ছানাবড়ার মতো গোল হয়ে যাবে।
সে নিজের কানকে বিশ্বাস করতে পারবে না যে উচ্ছে বাবু এসব কথা বলছে! যে মানুষটা বিয়ে ভালোবাসা প্রেম এসব কিছুই পছন্দ করত না সে কিনা আজ ভালবাসার কথা বলছে এবং নিজের বোনকে ভালোবাসার জন্য মন্দিরে পালিয়ে গিয়ে বিয়ে করতে বলছে। সত্যি ভালোবাসার জোর এটাই যেটা মিঠাই পেরেছে। আজকের এপিসোড আপনাদেরকে দেখতেই হবে উচ্ছেবাবুর বড়সড়ো ট্রান্সফরমেশন দেখার জন্য।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending