Connect with us

Bangla Serial

রিকি মিঠাই ম্যামকে সব সত্যি বলে দিল! আজকের এপিসোড এখনো পর্যন্ত মিঠাইয়ের সেরা এপিসোড, দেখতে ভুলবেন না আজকে মিঠাই

Published

on

দীর্ঘ দেড় বছর ধরে আমাদের মনোরঞ্জন করে আসছে সুখে-দুখে মিষ্টিমুখে মিঠাই। এটা এমন একটা সিরিয়াল যবে থেকে শুরু হয়েছে তবে থেকে প্রথম পাঁচ এর বাইরে কখনো বেরোয়নি।সবথেকে বড় কথা দীর্ঘ আটচল্লিশ সপ্তাহ টিআরপি রেটিং তালিকায় শীর্ষস্থানে থেকেছে সিরিয়ালটা যেটা একটা রেকর্ড।

বর্তমানে ধুমধাড়াক্কা পর্ব চলছে তার কারণ প্রিয়াঞ্জলি ন্যাকা বিদায় নিয়েছে। তাই দর্শক আবার মিঠাই দেখছে তার প্রমাণ আজকের টিআরপি রেটিং তালিকা।আমরা দেখেছি যে হল্লা পার্টি ওমি আগরওয়ালের বোনকে তুলে নিয়ে এসে স্যান্ডির সঙ্গে বিয়ে দিয়েছে।সেই সময় ঠাম্মি একটা কথা বলবে যেটা শুনে সিডের মনে হবে এবার মিঠাইকে সব সত্যিটা বলে দেওয়া দরকার।

সেইমতো আজকেই হবে সেই ধুমধাড়াক্কা পর্ব। সিড নিজের সঙ্গে অনেকক্ষণ কথা বলবে এবং শেষে এই সিদ্ধান্তে উপনীত হবে যে সে মিঠাইকে আজকে সব সত্যি কথা বলবে।মিঠাইকে তখন সে জানায় যে তার সঙ্গে কিছু কথা রয়েছে সিদ্ধার্থের অন্যদিকে পিসেমশাই সেটা শুনে নেয়।

পিসেমশাই এবার গিয়ে পুরো কথাটা ওমি আগারওয়াল কে জানিয়ে দেয়।ওমি এমনিই রেগে ছিল তার ওপর এই কথাটা শুনে তো সে একদম মিঠাইকে শেষ করবে বলে দেয়। এরপর কায়দা করে সে মিঠাই কে মারতে চাই আর তাকে বাঁচিয়ে নেয় সিদ্ধার্থ।

এরপরেই বেরিয়ে আসে সকল সত্যিটা।সেটা কীভাবে হল তার জন্য আপনাকে দেখতে হবে আজকের এপিসোড কিন্তু যারা সিদ্ধার্থ এবং মিঠাই মোমেন্ট মিস করছিলেন তারা আজকের এপিসোড দেখে চোখের জল ধরে রাখতে পারবেন না। বস্তুত এখন সিড আরও শক্তিশালী তার কারণ এখন মিঠাই সবটা জেনে পাশে রয়েছে। এবার খেলা পুরো জমে গেছে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending