Bangla Serial

Adrit Roy: বাংলার “পাঠান” ঝড়ে উঠে গেল বলিউডের শাহরুখ খান! পাঠান সেজে দাঁড়ালো মিঠাইয়ের উচ্ছে বাবু! ‘পাঠান ২’ সেজে সোজা বলিউড পাড়ি দিচ্ছে আদৃত 

‘মিঠাই’ ধারাবাহিক দর্শকদের কাছে বেশ প্রিয় একটি ধারাবাহিক। সিদ্ধার্থ অর্থাৎ উচ্ছেবাবু ও মিঠাই-এর দুষ্টু মিষ্টি সম্পর্ক বেশ প্রিয় হয়ে উঠেছিল দর্শকদের কাছে। ধারাবাহিকে সকলের প্রিয় মিঠাইরানির চরিত্রে সৌমিতৃষা কুন্ডু এবং সিদ্ধার্থের চরিত্রে আদৃত রায়ের অভিনয়গুণে মুগ্ধ গোটা বাংলা। কিন্তু ধারাবাহিকে মিঠাই-এর মৃত্যুর পর দর্শকদের মন ভেঙে যায়। যদিও তারপরই ধারাবাহিকে এন্ট্রি নেয় মিঠাই-এর মতো হুবহু দেখতে মিঠি।

MithiMithai cleanup

দীর্ঘদিনের অভিনয় দক্ষতার সঙ্গে এই পথচলায় একাধিক পুরস্কার আর সম্মান এসেছে পর্দার উচ্ছেবাবুর ঝুলিতে। তাঁর পাশাপাশি দর্শকদের অফুরন্ত ভালোবাসা আর আশীর্বাদ তো আছেই। সিরিয়ালপ্রেমী দর্শকদের কাছে রীতিমতো একজন সুপারস্টার হয়ে উঠেছেন সিডি বয়। বাংলা টলিউডের হিরো এখন তিনি।

সিড অর্থাৎ আদৃত রায় এখন গোটা বাংলার অসংখ্য তরুণীদের কাছে বং ক্রাশ। মিঠাই-এর মৃত্যুর পর সিড এখন খুঁজতে ব্যস্ত মিঠাই-এর খুনিকে। আর তাই মিঠাই-এর মৃত্যুর পিছনে থাকা আসল অপরাধীদের ধরার জন্য পুলিশের চাকরিতে যোগ দিয়েছিল সে।

পরবর্তীকালে সিদ্ধার্থ জানতে পারে আদিত্য আগারওয়াল জীবিত আছেন। আর এই আদিত্য আগারওয়ালই মিঠাই-এর খুনি। গোপনসূত্রে সে জানতেও পারে, আদিত্য আগারওয়াল এখন নিজের চেহারা বদলে ফেলেছে আর এখন সে হীরে পাচারের কাজ করছে। আর তারপরই সেই আদিত্যকে ধরতে সিড ফন্দি আটে।

যেমন খতরনাক লুক তেমন খতরনাক কেমিস্ট্রি এটা সম্ভব হয়েছে শুধু মাত্র এই দুটি মানুষের জন্যে

এবার সামনে এল সিদ্ধার্থের নতুন লুক। যা দেখে হতবাক সকলে। নায়ক সিদ্ধার্থ তাঁর ভদ্রের পোশাক ছেড়ে পড়েছে এক অন্য পোশাক। বলিউড বাদশাহ কিং খানের পাঠান লুকে ধরা দিয়েছে আমাদের সিড। কিন্তু মিঠাই -এর উচ্ছেবাবু হঠাৎ এমন লুকে কেন? আসল কথা হল, মিঠাই-তে দেখা গিয়েছে আদিত্য আগারওয়ালকে ধরতে মিঠিসহ নিজের গোটা টিমকে নিয়ে ছদ্মবেশে একটি রেস্টুরেন্টে এসেছে সিদ্ধার্থ। অভিনব সাজে সিদ্ধার্থ-এর এই ছবি দারুন ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Ratna Adhikary