Bangla Serial

Sid: আর মিঠাইয়ের উচ্ছেবাবু নয়, মিঠির ডাকে নতুন নাম পেলো সিড! এখন সে “সিংহমশাই”

‘মিঠাই’ ধারাবাহিকে সম্প্রতি বিরাট বড় পরিবর্তণ এসেছে। যেখানে দেখানো হয়েছে মিঠাই এর মৃত্যুর পরে বেশ কয়েকটা বছর পেরিয়ে গেছে। মোদক পরিবারের সকলের মধ্যেই অনেকটা পরিবর্তন এসেছে। এখন মনোহরাতে একটু হইহুলর হয় শুধুমাত্র মিঠাই এবং সিদ্ধার্থের ছেলে শাক্যর জন্য।

শাক্য বেশ অনেকটা বড় হয়েছে। উল্টোদিকে আবার সিদ্ধার্থ পুলিশ ফোর্সে জয়েন করেছে। সে প্রাণপণে চেষ্টা করে যাচ্ছে মিঠাইয়ের খুনিদের খুঁজে বার করে শাস্তি দেওয়ার এবং উল্টোদিকে তাদের ছেলে শাক্যকে পারফেক্টলি বড় করার। কিন্তু উল্টো দিকে শাক্যর বদমাইশি দিন দিন বেড়েই চলেছে।

May be an image of 2 people, child, beard, people standing and indoor

এমন সময় বাড়িতে একজন শাক্যর টিচার হিসেবে এসেছে। যাকে দেখতে পুরোপুরি মিঠাইয়ের মত। তার নাম মিঠি এবং সে বাড়ি থেকে পালিয়ে এসেছে বাবার ভয়ে। তবে উল্টোদিকে সিদ্ধার্থ, মিঠাই মারা যাওয়ার পরে আবার আগের মতোই হয়ে গেছে।

মিঠাই শুরুর প্রথম দিকে তাকে যেমন দেখা যেত গোমড়া মুখো, সব সময় রাগী রাগী ভাব সেই একই ভাবে দেখানো হচ্ছে সিদ্ধার্থকে। শাক্যর বদমাইশির জন্য সে তাকে খুবই বকাবকি করে। এমনকি সে এটাও বলেছে যে যদি এইবারের টিচার আর না থাকে তাহলে সে শাক্যকে বোর্ডিং স্কুলে দিয়ে দেবে।

Mithi 1
সেই শুনে এবং সিদ্ধার্থকে দেখে সে নাম দিয়েছে সিংহমশাই। যেমন মিঠাই প্রথম দিকে মনোহরাতে এসে সিদ্ধার্থের তিক্ততা দেখে তাকে নাম দিয়েছিল উচ্ছে বাবু। ঠিক সেভাবেই সিদ্ধার্থের কঠোর আবভাব দেখে মিঠি নাম দিয়েছে সিংহ মশাই।

mithi2
এমনিতেই প্রথমে মিঠি চরিত্রটি আসার পর থেকেই অনেকে মনে করছে যে এটা হয়তো মিঠাই ফিরে এসেছে। আবার কেউ কেউ বলছে এটা মিঠাইয়ের যমজ বোনও হতে পারে। তবে আগামী দিনেই বোঝা যাবে যে আদতে ধারাবাহিক কোন দিকে মোড় নেবে। তবে মিঠির, সিদ্ধার্থকে এই নতুন নাম দেওয়ায় দর্শকরা আবার মিঠাই এবং মিঠির মিল খুঁজে পেল, এমনটাই বলছে সোশ্যাল মিডিয়ায়

IMG 20221116 200456 629

 

Nira