Bangla Serial

Sidhai Nostalgia: ‘মিঠাই’ বন্ধর আগেই ‘সিধাই’কে নিয়ে নস্টালজিক ভক্তরা! সিধাই’- এর একসাথে গান গাওয়ার পুরোনো ভিডিও আবার ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

শুরু থেকেই দর্শকদের কাছে খুব প্রিয় জি বাংলার ‘মিঠাই’ ধারাবাহিক। এই একটা ধারাবাহিক যে প্রথম থেকে এখনও পর্যন্ত দর্শকদের মনে জায়গা করে বসে রয়েছে। গল্পের লেখিকা একের পর এক গল্পে নতুন মোড় এনেছে। মিঠাই মারা যাওয়া থেকে শুরু করে মিঠাই-এর মতো দেখতে মিঠির প্রবেশ। আর তারপরই মিষ্টি-শাক্যকে নিয়ে মিঠি ও সিডি-এর পথ চলা। সবশেষে এবার ‘মিঠাই’ ধারাবাহিক শেষের পথে দিচ্ছে আভাস।

আর ঠিক এরূপ পরিস্থিতিতেই ভাইরাল হল সিড-মিঠাই-এর এক মিষ্টি মুহূর্ত। দুজনকে একসঙ্গে স্টেজ শো করতে দেখা গেল, যা দেখে খুব খুশি ভক্তরা। ধারাবাহিকে মিঠাই-সিডের একসঙ্গের সংসার দেখার অপেক্ষায় ছিলেন অনেকেই। এই সিধাই জুটিকে বড্ড ভালোবাসে দর্শকরা। তাই অনস্ক্রিন নয়, অফস্ক্রিনেও একসঙ্গে তাদের দেখতে চান ভক্তরা। প্রথমদিকে এমন বহুবার এও গুঞ্জন ওঠে বাস্তবেও মিঠাই-সিডের মধ্যে সম্পর্ক রয়েছে।

যদিও পরে দুজনেই এটি ভুল ধারণা বলে কথা উড়িয়ে দেন। পরবর্তীকালে সিডের সাথে কৌশাম্বীর সম্পর্কের কথা প্রকাশ্যে আসতেই সমস্ত জল্পনার অবসান হয়। তবুও আমরা দেখেছি দর্শকদের চাহিদায় বহুবার নায়ক-নায়িকারা একসঙ্গে পারফর্ম করেন। কিন্তু এই ‘সিধাই’ জুটির ক্ষেত্রে তা অনেকটাই আলাদা। তাদের কোথাও তেমন একসঙ্গে পাওয়া যায় না। অনেকেই তাই ভাবেন, হয়তো অফস্ক্রিনে তাদের সম্পর্ক তেমন ভালো নেই।

তাই রিলের মিঠাই-সিডের সম্পর্ক বাস্তবে ঠিক কতটা ভালো সে নিয়ে উঠছে নানান প্রশ্ন। উল্লেখ্য, জি বাংলা সোনার সংসার অ্য়াওয়ার্ড ২০২৩-এর মেইন ইভেন্টে দেখা গিয়েছিল বহু প্রিয় নায়ক-নায়িকাদের নাচ-গান। আর তারম ধ্যেই দর্শকরা অপেক্ষায় ছিল প্রিয় তারকা জুটি মিঠাই-সিডকে একসঙ্গে দেখার কিন্তু তা না দেখতে পেয়ে জি বাংলার উপরই ক্ষেপে ওঠে অনেকেই। তবে এবার ‘মিঠাই’ ধীরে ধীরে শেষের পথে এগোচ্ছে।

ইতিমধ্যে মিঠাই’- এর সেট চেঞ্জ হয়েছে, পরিচালক রাজেন্দ্রপ্রসাদ দাস বিদায় নিচ্ছেন ‘মিঠাই’ থেকে। মিঠাই ধীরে ধীরে স্মৃতির খাতায় নাম লেখাচ্ছে সকলের কাছেই। একের পর এক সকলেই মিঠাই-এর পুরোনো সিনগুলো ফিরিয়ে নিয়ে এসে পোস্ট করছে সোশ্যাল মিডিয়ায়। এর মধ্যেই একটি পুরোনো ভিডিও ভাইরাল হল, যেখানে মিঠাই আর সিড একসঙ্গে ‘দিদি নম্বর ওয়ান’- এ গান গেয়েছিলেন। সেই সুন্দর মুহূর্তটি ভাইরাল হতেই আবেগঘন হয়ে পড়লেন ‘সিধাই’ ভক্তরা।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।