Bangla Serial

Mithai: মিঠি রোহিতের বিয়ে হতেই মিঠিকে মিস করছে সিড! তার মধ্যেই মিঠাইয়ের সঙ্গে নতুন করে শুরুর প্রতিশ্রুতি! এই রে তবে কি মিঠিকে মন দিয়ে ফেলেছে উচ্ছে বাবু?

বাংলা ধারাবাহিকের দুনিয়ায় এখন সবথেকে পুরনো ধারাবাহিকের তকমা পাবে মিঠাই(Mithai)। প্রসঙ্গত, এই ধারাবাহিকের(Serial) মতো ভক্ত সংখ্যা বোধহয় আর অন্য কোন‌ও ধারাবাহিকেরই নেই। এই ধারাবাহিককে ঘিরে দর্শকদের পাগলামো, উন্মাদনা দেখার মতো। কিন্তু কিছুদিন আগেই এই ধারাবাহিক বন্ধের গুঞ্জনে তোলপাড় শুরু হয়েছিল সোশ্যাল মাধ্যমে।

কিন্তু আপাতত বন্ধ নয়। মিঠাই-সিদ্ধার্থর এই ধারাবাহিক এখনও আগামী কয়েক মাস চলবে বলেই জানা যাচ্ছে। উল্লেখ্য, কিন্তু বলা বাহুল্য এখন আর সিদ্ধার্থ-মিঠাইয়ের রোমান্টিক মুহূর্ত দেখা যায় না এই ধারাবাহিকে। আসলে এই জুটিকে একসঙ্গেই এখন খুবই কম দেখা যায়। কিন্তু এই জুটিই ছিল এই ধারাবাহিকের মূল আকর্ষণ।

দর্শকরা অনেকেই বলেছিলেন মিঠাই এবং সিদ্ধার্থর সম্পর্কের মাঝে এই মিঠি চরিত্রটাকে ঢুকিয়েই যত গন্ডগোল করা হয়েছে। আসলে এর ফলে মিঠাই সিদ্ধার্থ জুটির ক্রেজ কমে গেছে। আসলে এই ধারাবাহিকে মিঠাইয়ের দ্বৈত চরিত্র মিঠি। সিদ্ধার্থ এবং মিঠির বিয়ে পর্যন্ত দেখিয়ে দেওয়া হয় এই ধারাবাহিকে। ‌কিন্তু এর কিছুদিনের মধ্যেই স্মৃতিশক্তি হারিয়ে ধারাবাহিকে প্রত্যাবর্তন হয় মিঠাইয়ের।

কিন্তু স্মৃতিশক্তি হারিয়ে এই ধারাবাহিকে মিঠাইয়ের প্রত্যাবর্তন ঘটলেও মিঠাইয়ের মধ্যে সেই আগের ব্যাপার আর নেই। বরং মিঠাইয়ের জায়গায় মনোহরাকে মাতিয়ে রেখেছিল মিঠি। তবে মিঠি এখন অন্য কারর স্ত্রী। ডক্টর রোহিতের সঙ্গে বিয়ে হয়ে গেল মিঠির। আর মিঠির বিয়ে হয়ে যেতেই তাঁকে মিস করছে উচ্ছে বাবু।

আর এবার মিঠাইয়ের সামনে‌ই সেই কথা বলে ফেলল উচ্ছে বাবু। মিঠির হল্লাকে মিস করছি বলল সিড। নিজের কষ্ট চেপে সে জানাল মিঠাই উচ্ছেবাবু বলে ডাকলেও সেই ডাকে কোন‌ও আবেগ, ভালোবাসা নেই। আসলে‌ মিঠাইয়ের ভালোবাসাটাই আর অনুভব করতে পারছে না সিদ্ধার্থ। আসলে ভালোবাসাকে যে জোর করে ফিরিয়ে আনা যায় না সেটা অনুভব করতে হয়। আর সেই ভালোবাসার‌ই অভাব এখন মিঠাই-সিদ্ধার্থর জীবনে। কবে ফিরবে সেই ভালোবাসা?

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।