Bangla Serial

Zee Serial: জি বাংলার কোনো সিরিয়ালে নেই টিআরপি! পট পট করে হলো মুখবদল! পোস্টার ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

একের পর এক নতুন ধারাবাহিক এসে পিছনে ফেলে দিচ্ছে পুরোনো ধারাবাহিকগুলোকে। এই যেমন নতুন বছরের প্রথম টি আর পি (TRP) রেজাল্টে সবার প্রথমে ছিল জগদ্ধাত্রী। কিন্তু এখন সেই জগদ্ধাত্রীকে (Jagaddhatri) চোখে আঙুল দিয়ে টেক্কা মেরে প্রথমে রয়েছে অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa)। তাও কিছু পয়েন্টের ব্যবধানে নয়। বেশ ভালো নম্বরেই টেক্কা দিয়েছিল অনুরাগের ছোঁয়া।

কিন্তু এই টি আর পি খুবই আপেক্ষিক একটি বিষয়। টি আর পি টিকিয়ে রাখা যেন অন্য এক সংগ্রাম। সেই সংগ্রামে অধিকাংশ ক্ষেত্রেই পিছিয়ে পড়তে হচ্ছে বহু ধারাবাহিককে। এরকম কত ধারাবাহিক আছে, হবে দর্শকদের খেয়ালে এসেছে বেশ কয়েকটি আর সেই নিয়েই তাঁরা নিজেরাই বেশ মজা ইয়ার্কি করেছেন।

প্রসঙ্গত নতুন ধারাবাহিক হলেও নিম ফুলের পাতা বেশ ভালোই টি আর পি কুড়িয়ে নিচ্ছে। আর নেবে নাই বা কেন! একদম মধ্যবিত্ত বাড়ির যাবতীয় সমস্যা কোনও ভনিতা না করেই দেখায় এই ধারাবাহিক। এই ধারাবাহিকে শুধু নায়ক নায়িকা নয়, আরও একটি আকর্ষণ হল নায়কের মা। মানে এক কথায় সৃজন, পর্ণা আর সৃজনের মা যে বাবুর মা নামে বেশি খ্যাত।

zee serial new poster 2

অনেকেই এই চরিত্রকে দেখতে বেশ পছন্দ করছে। তাই একজন দর্শকতো সোশ্যাল মিডিয়ায় বেশ ভালোই ইয়ার্কি করে ফেললেন। তিনি বেশ ক্রিয়েটিভ এবং বিদ্রুপভরা কাজ করেছেন কিন্তু। আর তাতে প্রশংসাও কুড়িয়ে নিয়েছেন অনেক। যদিও এই পোস্টটি নির্মাতাদের চোখে পড়লে তাঁরা বেশ ভালোই আঘাত পাবেন।

zee serial new poster 3

পোস্টে দেখা যাচ্ছে, ইচ্ছে পুতুল, তোমার খোলা হাওয়া ও মন দিতে চাই ধারাবাহিকের পোস্টার। কিন্তু পোস্টারগুলোয় এই ধারাবাহিকের মূল চরিত্রে মুখে বসানো হয়েছে নিম ফুলের মধুর এই তিন চরিত্রকে। অর্থাৎ, এই চরিত্রগুলো এই ধারাবাহিকে চলে এলেই যেন তাঁদের হারিয়ে যাওয়ার মাথার তাজ অর্থাৎ টি আর পি ফেরত পাবে।

zee serial new poster

সত্যিই একবার ভেবে দেখুন তো, তোমার খোলা হাওয়ায় ঝিলমিল, তাঁর বর বিটকেল ও শিবানীর মুখের জায়গায় সৃজন, পর্না ও তাঁর শাশুড়ি। ঠিক একই বিষয়, মন দিতে চাইতে সোমরাজ ও তিতির বদলে সৃজন ও তাঁর মা, আর ইচ্ছে পুতুল মেঘ, ময়ূরী ও সৌরনীলের জায়গাতেও তাই। যদিও প্রত্যেকটিতে সম্পর্কের সমীকরণগুলো পোস্টদাতা কী ভেবে দিয়েছেন এটা জানা নেই, তবে বাকিরাও যে এতে বেশ ভালোই মজা পেয়েছেন তা বোঝা যাচ্ছে।

Ratna Adhikary