Connect with us

Bangla Serial

Mithai Vs Nanda: মিঠাই নাকি কৌশাম্বী কে বেশি সুন্দরী? দু’জনের ছবি দিয়ে দুই দলে বিভক্ত অনুরাগীরা! শুরু হয়ে গেল সোশ্যাল মিডিয়া যুদ্ধ!

Published

on

জি বাংলা এই মুহূর্তে মিঠাই ধারাবাহিকের জনপ্রিয়তা যে পরিমাণে তা খুব কম ধারাবাহিক অর্জন করতে পেরেছে। শুধুমাত্র মুখ্য চরিত্রগুলি নয়, পাশাপাশি পার্শ্ব চরিত্রগুলিতেও যাঁরা অভিনয় করছেন তাঁরাও সকলেই বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন এই ধারাবাহিকের দৌলতে।

এর মধ্যে অন্যতম একটি চরিত্র হলো দিদিয়া। এই চরিত্রে অভিনয় করছেন টেলিভিশনের অন্যতম জনপ্রিয় মুখ কৌশাম্বি চক্রবর্তী। অপরদিকে যিনি মুখ্য চরিত্রে অভিনয় করছেন অর্থাৎ মিঠাইয়ের চরিত্রে অভিনয় করা সৌমীতৃষা কুণ্ডুর এটাই প্রথম কাজ।

তবে পর্দার মিঠাইকে যেভাবে দেখে অনুরাগের অভ্যস্ত বাস্তবে কিন্তু মিঠাইয়ের সঙ্গে সৌমী তৃষার বেশ মিল আছে। তিনি সাক্ষাৎকারে সেটা স্বীকার করেছেন। পর্দায় যেমন মিঠাই বেশ ছটফটে স্বভাবের, বাস্তবেও এই অভিনেত্রী এরকম।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

এদিকে বর্তমানে সোশ্যাল মিডিয়ায় মিঠাই ধারাবাহিকের তিনটি চরিত্র বেশ জনপ্রিয় হয়ে উঠেছে সম্পূর্ণ অন্য কারণে। সম্পর্ক নিয়ে বিতর্কে রয়েছেন আদৃত রায় ওরফে উচ্ছে বাবু, মিঠাই এবং দিদিয়া। শোনা যাচ্ছে অভিনেতা আদৃত রায় এবং মিঠাইয়ের মধ্যে ঝামেলা হয়েছে আদৃতের সঙ্গে দিদিয়া অর্থাৎ কৌশাম্বি চক্রবর্তীর সম্পর্ককে কেন্দ্র করে।

কৌশাম্বির জন্মদিনের দিন আদৃত নাকি হাজির হয়েছিলেন এবং পার্টি করেছিলেন একসঙ্গে। কিন্তু সৌমীতৃষাকে সেখানে দেখা যায়নি। মিঠাই নায়িকা বাস্তবে চরিত্রের জন্য শাড়ি পরলেও সোশ্যাল মিডিয়ায় কিন্তু বেশিরভাগ ক্ষেত্রেই পশ্চিমী পোশাকে ধরা দেন। এদিকে দিদিয়া অর্থাৎ কৌশাম্বির পোশাকেও নানা রকমফের দেখা যায় সোশ্যাল মিডিয়ায়।

এই নিয়ে ইন্টারনেটে দ্বন্দ্ব শুরু হয়ে গেল। মিঠাই এবং দিদিয়ার অনুরাগীরা দুই দলে ভাগ হয়ে গেল। তাদের লড়াই করার কারণ হলো কে বেশি সুন্দরী সেটা প্রমাণ করা। আর এই লড়াই যে শেষ হওয়ার নয় সেটা বলাই বাহুল্য। মিঠাইয়ের অনুরাগীরা বলছেন মিঠাইকে সবকিছুতেই সুন্দর লাগে। আবার নন্দার কিছু অনুরাগী বলছেন নন্দা দেখতে বেশি সুন্দর।তবে যারা নিরপেক্ষ মিঠাই ভক্ত তারা বলছেন যে এসব না করে অভিনয় দুজনেই ভালো করছে সেদিকে মন দেওয়া দরকার।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending