Bangla Serial

Sohag Jol: বেনি বৌদি স্বীকার করলো সন্তান শুভ্রর নয় আরেক দেওরের! সত্যিটা জেনে গেলো জুঁই! “যা দেওর-বৌদি পর’কীয়া আর হবে না”, প্রোমো দেখে বলছে দর্শক

“সেরা বৌদি” খেতাবও কার? ধারাবাহিকের সব গল্প আর প্লট উড়িয়ে একতরফা এই খেতাব জিতে নিচ্ছেন বেণী বৌদি। তাই সোহাগ জল (Sohag Jol) বা পর’কীয়ার জল এইসব তর্ক এখন অতীত। জি বাংলার (Zee Bangla) এই ধারাবাহিকের এখন একটাই টপিক, বেণী বৌদি। রাতের দিকে স্লট বলে বেশ রাতের জমকালো প্লটও তৈরি করছেন নির্মাতারা। বিধবা বেণী বৌদি একের পর এক যা কীর্তি ঘটাচ্ছে তাতে তো লোকে এত কথা বলবেই।

Sohagjol TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5

আসলে এটাও সত্যি কথা, বরাবরই নোংরা জিনিসে মাছি একটু বেশি বসে। এক হাতে দুই ঠাকুরপোকে সামলাচ্ছিল বেণী বৌদি। সেই কবে থেকে শুভ্র ঠাকুরপোর প্রতি বেণী বৌদির দুর্বলতা একটু বেশিই। তাই যখন তখন রাত বিরেতে গল্পের ফাঁদ পেতে বসে। আবার শুভ্রর বউয়ের অপছন্দ হওয়া সত্বেও বারবার সিগারেট এগিয়ে দেয় লুকিয়ে। আরও কত ধরনের সব ট্রিকস তাকে হাত করতে। যদিও শুভ্র খুব স্পষ্টভাবেই বুঝিয়ে দেয় যে তার বৌদির প্রতি বিন্দুমাত্র কোনও টান নেই।

এছাড়াও বেণী বৌদির কূটকচালির কোনও শেষ নেই। বিধবা বৌদি প্রেগ’ন্যান্ট হয়ে পড়ে। পেটে কার বাচ্চা আছে বেণী বৌদির? এই নিয়ে আরও এক মহা ধুমধাম করে প্ল্যানিং করেছে বৌদি। আর যেন পণ করেছে যে ফাঁসিয়েই ছাড়বে শুভ্রকে। শুভ্রর হাত থেকে জোর করে সিঁদুর পরেছে বেণী বৌদি। আর দাবি করছে তার পেটে নাকি শুভ্রের বাচ্চা। আর এই কথাটা জোর গলায় প্রমাণ করতে চাইছে সে।

Watch & Enjoy All the Episodes of Sohagjol TV Serial Online on ZEE5

জুঁই এত কিছুর মাঝেও কিন্তু শুভ্রর ওপর বিশ্বাস সরায়নি। সে জানে এই কঠিন মুহূর্তে শুভ্রর জুঁইকে দরকার। কিন্তু বেণী বৌদির এইসবে কিছুই যায় আসেনি। বরং নতুন প্রোমোতে অন্য কিছু দেখা যাচ্ছে। সেখানে দেখা যাচ্ছে রাতেরবেলায় সাম্য বেণী বৌদিকে ডেকে পাঠিয়েছে। আর সেখানেই বেণী বৌদি রেগে বলছে যে সাম্য আর কী চায়?

আসলে বেণী বৌদির বাচ্চার আসল বাবা হচ্ছে সাম্যই। শুভ্রর জেঠতুতো দাদার সঙ্গেই পর’কীয়ায় জড়িয়ে ছিল সে। কিন্তু এটা কেউ জানতো না। আর তখন বেণী বৌদি রেগে বলে ওঠে যে নিজের বাচ্চার পরিচয় সাম্য দেয়নি। আর তখনই ঘরের মধ্যে থেকে জুঁই বেরিয়ে আসে। আর তখনই জুঁইকে হুমকি দেয় বেণী বৌদি, যে সে কিচ্ছু করতে পারবে না। তখন সেখানে শুভ্রও আসে, আর জুঁই কথা দেয় শুভ্রের গায়ের এই কলঙ্ক সে মুছেই ছাড়বে। আর এই প্রোমো দেখে দর্শকরাও বেশ খুশি। তাদের দাবি, সত্যিই যত তাড়াতাড়ি সামনে আসবে ততই যেন স্বস্তি।

Mouli Ghosh