Connect with us

Bangla Serial

Sohag Jol: প্রেমিক রুবেলের পরেই নতুন সিরিয়ালে মুখ শ্বেতা! ডিভোর্স হয়ে যাওয়া বৌমাকে নিয়ে একেবারে নতুন গল্প সোহাগ জল! বিপরীতে হানি বাফনাকে দারুন মানিয়েছে, বলছে দর্শক

Published

on

আজকাল বাংলা সিরিয়ালের দুনিয়ায় যে নতুন জোয়ার এসেছে তাতে একের পর এক নতুন নতুন সিরিয়াল এসেই চলেছে। নতুন নতুন মুখ প্রচুর আসছে সেই সঙ্গে পাল্লা দিয়ে। তবে এর পাশাপাশি পুরনো অভিনেতা-অভিনেত্রীদেরও পাল্লা ভারী। নতুন নতুন সিরিয়ালে অনেকেই একের পর এক নতুন নতুন চরিত্রে আসছেন।

জি বাংলায় আবার একটি নতুন সিরিয়াল আসছে এটা কি জানেন? হ্যাঁ, আর তাতে এক জনপ্রিয় টেলি অভিনেত্রীকে দেখা যেতে চলেছে। গত সপ্তমীতে সকালে নিম ফুলের মধু এসেছিল আর কালীপুজোর সন্ধ্যায় এলো সোহাগ জলের প্রমো।

The new serial 'Neem Phuler Modhu' is coming, this popular serial is  closing instead? | Sangbad Pratidin
কালীপুজোতে নতুন বোমা পড়ল জি বাংলার পর্দায়। আর শিরোনাম পড়েই হয়তো অনেকেই বুঝে গেছেন কোন নায়িকার কথা বলছি আমরা। হ্যাঁ, তিনি হলেন শ্বেতা ভট্টাচার্য। যমুনা ঢাকিকে মনে আছে তো? সেই যমুনা এবার আবার এক নতুন ভূমিকায় আসছেন।

Sohag Jol Serial Zee Bangla Time, Cast, Wiki & More
এই জনপ্রিয় নায়িকার বিপরীতে কে জুটি বাঁধছেন জানেন? তিনি হলেন এক অবাঙালি জনপ্রিয় টেলি তারকা হানি বাফনা। এইবার তাদের গল্প নিয়ে তৈরি ধারাবাহিকের একটি ঝলক সামনে আসতেই জি বাংলার দর্শক আবার উত্তাল। আর এবার একেবারে আলাদা একটা গল্প আসছে।


আলাদা কারণ এর আগে সাধারণভাবে মেয়েদের শ্বশুরবাড়িতে মানিয়ে নেওয়ার গল্প দেখানো হয়েছে। নিম ফুলের মধুতে তো সেটা খুবই স্পষ্ট। কিন্তু এটা এক ডিভোর্স হয়ে যাওয়া বৌমার গল্প। এমন গল্প এর আগে বাংলা টেলিভিশনের পর্দায় দেখানো হয়েছে বলে তো জানা নেই।


একদম প্রথমে যদি দেখতে শুরু করেন আপনার মনে হবে বাড়ির বউ সকলের খেয়াল রাখছে কিন্তু আসলে সে বাড়ি ছেড়ে চলে যাচ্ছে সবাইকে যার যার দায়িত্ব বুঝিয়ে দিয়ে। শ্বেতা বলবে কাল থেকে কিন্তু খেয়াল রেখো আমি তো থাকবো না। তাতে হয়তো ভাববেন নায়িকা হয়তো বাপের বাড়ি যাচ্ছে। কিন্তু না। নায়িকা সকলকে দায়িত্ব বুঝিয়ে দিয়ে বাড়ি থেকে চলে যাচ্ছে। আর সবাই তাকে ভালবাসলেও কিছু বলতে পারছে না কারণ হানির চরিত্র খুব কড়া ধাতের এখানে। এরপর দেখার যে আসলে কী হয়।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending