Bangla Serial

Sudipta Banerjee: স্বামীর ‘সোহাগ জল’ গায়ে লাগতে না লাগতেই ১ মাসের মধ্যে আবার বিয়ে করল সুদীপ্তা! শ্বশুরবাড়ির সবার সামনেই এ কী কাণ্ড! ভিডিও ভাইরাল

জি বাংলার পর্দায় এই মুহূর্তে কম টিআরপি নিয়ে চলছে জনপ্রিয় ধারাবাহিক হচ্ছে ‘সোহাগ জল।’ প্রচুর সমালোচনা, তীব্র কটাক্ষকে সঙ্গী করে এগিয়ে চলেছে এই ধারাবাহিক। যদিও তা সত্ত্বেও এখনও টিকে রয়েছে এখনও টেলিভিশনের পর্দায়। ‌‌

আসলে ব্যাপক হারে নেগেটিভ জনপ্রিয়তা পায় এই ধারাবাহিকটি। শুরু থেকেই এই ধারাবাহিকটি তীব্র বিতর্কের ভাগীদার হয়েছে। পর’কীয়া, নোং’রামি দেখানোর অভিযোগে বারবার বিদ্ধ হয়েছে এই ধারাবাহিকটি। আর যার জন্য এই ধারাবাহিক থেকে মুখ ফেরান দর্শকরা।

উল্লেখ্য, এই ধারাবাহিকে জনপ্রিয় চরিত্র হয়ে উঠেছিলেন বেণী বৌদি। এই ধারাবাহিকে দেখানো হয়, একজনের বিধবা, নিজের দেওরকে ভালোবাসেন আর অন্য এক দেওরের সন্তান আবার তার পেটে। সোশ্যাল মাধ্যমে দর্শকরা এই ধারাবাহিক বন্ধের জন্য বিভিন্ন সময় আবেদন করেছেন। যদিও এখনও টেলিভিশনের পর্দায় চলছে এই ধারাবাহিকটি।

উল্লেখ্য, হানি বাফনা ও শ্বেতা ভট্টাচার্য অভিনীত এই ধারাবাহিকটি নিয়ে দর্শকদের প্রচুর আশা ছিল। যদিও সেই আশা পূরণ করতে ব্যর্থ হয় ‘সোহাগ জল।’ এই ধারাবাহিকে দেখা যায় হঠাৎই গর্ভবতী হয়ে পড়ে বেণী বৌদি। আর সেই সন্তান অন্য কারর নয় বাড়ির বড় ছেলে সাম্যর। এরপর অবশ্য বিভিন্ন ধরণের প্রমাণ জোগাড় করে জুঁই-শুভ্র মিলে সাম্যকে জেলে পাঠায়। কিন্তু শেষ পর্যন্ত জেল থেকে বেরিয়ে আসে সাম্য।

তবে চমকের এখানেই শেষ নেই। জুঁইয়ের জীবনে হাজির আরও এক নতুন চ্যালেঞ্জ। জুঁই-শুভ্র সবাই বাড়ি ফিরে দেখছে যে বেণী বিয়ে করছে সাম্যকে। আর এবার সে বাড়ির দলিল হাতে নিয়ে সবাইকে বাড়ি থেকে বেরিয়ে যেতে বলছে। সমস্ত সম্পত্তি হাতিয়ে নিয়েছেন তিনি। আর তা দেখে স্তম্ভিত জুঁইও বেণীকে চ্যালেঞ্জ করে বলে একদিন সে তাদের কাছে ওই বাড়িতে থাকার জন্য ভিক্ষে চাইবে। সোহাগ জলে আসছে চমক দেওয়া পর্ব।

 

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।