Bangla Serial

Sohag Jol Actress: বর্তমানে জোরদার চর্চায় ঠাকুরপো পাগল বিধবা বেণী বৌদি! কিন্তু শুভ্র ঠাকুরপো নয়, অবশেষে প্রাক্তন বিধায়কের ছেলেকে করছেন বিয়ে! কী কাণ্ড…

২০২৩ এর সেরা বৌদির খেতাব তো বেণী বৌদি জিতেই নিয়েছেন। ধারাবাহিক জুড়ে শুভ্রের পিছনে পড়ে থাকার পর এখন হঠাৎ করেই বেণী বৌদি প্রেগ’ন্যান্ট। কিন্তু বাচ্চার বাবা কে তাহলে? শুভ্রেরই আরও জেঠতুতো দাদা। তাহলে সেই বিয়ে ভেঙেই কি এখন নতুন করে বিয়ে করবেন তাঁকে? না সেটাও নয়, বিয়ে করছেন বিধায়কের ছেলেকে।

আরে তবে এবার সিরিয়াল বা ধারাবাহিকের প্লটের খাতিরে নয়, সত্যিই সত্যিই বাস্তব জীবনে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বেণী বৌদি, ওরফে সুদীপ্তা বন্দোপাধ্যায়। টেলি জগতে লাইন দিয়ে এখন বিয়ের ঢল নেমেছে। একের পর এক টেলি পাড়ার বিয়ের খবর পাওয়া যাচ্ছে।

Sohag Jol (Zee Bangla) Actors, Cast, Upcoming Story, Wiki ...

প্রস্তুতি শুরু হয়ে গেছে সব কিছুর। বিয়ের খবরা খবর নিতে যখন তাঁকে ফোন করা হয় বেশ হাসি মুখেই সব প্ল্যান জানান তিনি। যদিও বিয়ে হচ্ছে বাংলার বেশ তাবড় পরিবারে। শহরের ক্ষমতাশীল রাজনৈতিক ব্যক্তিত্বের সঙ্গে বিয়ে হচ্ছে তাঁর।

অভিনেত্রীর শ্বশুরবাড়ির সকলে আদ্যোপান্ত রাজনীতির সঙ্গে যুক্ত। পাত্র নিজেও তৃণমূল যুব কংগ্রেসের জেনারেল সেক্রেটারি। মূলত প্রাক্তন বিধায়ক স্মিতা বক্সীর পুত্র সৌম্য বক্সীকে বিয়ে করতে চলেছেন অভিনেত্রী। প্রায় তিন বছর ধরে তাঁদের প্রেম। এই বিয়ে ২০২১ সালেই হয়ে যেত।

কিন্তু করোনার জন্য পিছিয়ে যায়। তৈরি আছে ড্রিম ওয়েডিং ডেস্টিনেশনও। অভিনেত্রী জানিয়েছেন, রাত ২ টো অবধি শুধু বিয়ে নিয়েই আলোচনা হচ্ছে। শ্রমিক দিবস অর্থাৎ সামনের ১ মে বিয়ে সারছেন তিনি। সায়েন্স সিটির পিছনে বসবে বিয়ের আসর। আর বৌভাত হবে নিকোপার্কে। প্রায় আড়াই হাজার লোক নিমন্ত্রিত।

Sudipta Banerjee celebrates her birthday with boyfriend ...

আর কী কী থাকছে মেনুতে। বাদ যাচ্ছে না কিছুই। বিরিয়ানি, পোলাও থেকে মাটন কোর্মা সবই থাকবে মেনুতে। কিন্তু এত কিছুর মাঝে প্ল্যান করা হয়নি মধু চন্দ্রিমার। আসলে দুজনের এখন বেশ ব্যস্ত। তাই এই নিয়ে বেশি চিন্তিতও নন তাঁরা। আপাতত বিয়েটাই খুব বড় কাজ এই মুহূর্তে।

Ratna Adhikary