Bangla Serial

Popular Serial End: আসছে নতুন সিরিয়াল! আসার খবর হতে না হতেই সকলের প্রিয় ধারাবাহিককে বন্ধ করিয়ে দিচ্ছে! উল্টে সেইসময় দেখানো হবে এই নতুন ধারাবাহিক

জি বাংলা (Zee Bangla) বছরটাই শুরু করেছে একের পর এক ধারাবাহিকের খবর দিয়ে। একের পর এক নতুন ধারাবাহিক নিয়ে হাজির হচ্ছে জি বাংলা। যেমন গত জানুয়ারি থেকে শুরু হয়েছিল ইচ্ছে পুতুল (Ichche Putul)। তেমনই এ আর নতুন ধারাবাহিক “মুকুট” – এর (Mukut) কথাও জানা যাচ্ছে।
mukut

ধারাবাহিক শুরু হবে এমন খবর থেকেই বেশ ভালো মতো আলোচনা শুরু হয়ে গিয়েছে ধারাবাহিকটি নিয়ে। আর হবে নাই বা কেন?কারণ একসঙ্গে তিনটি জুটিকে দেখা যাবে এই ধারাবাহিকে। এই ধারাবাহিক মুখ্য চরিত্রে রয়েছেন শ্রাবণী ভূইয়া। তবে তারপরই দেখা যাচ্ছে শ্রীপর্ণা রায়কে। এই ধারাবাহিকে তাঁকে দেখা যাবে হিরোর বান্ধবীর চরিত্রে। হিরো কে আপনারা জানেনই! বিখ্যাত অভিনেতা অর্ক মিত্র। প্রথম প্রমোতেই তাঁকে দেখা যাচ্ছে।
Screenshot 20230305 214313 Google

আর ওদিকে তৃতীয় হিরোইনের জায়গায় নাম লিখিয়েছেন অভিনেত্রী ইন্দ্রক্সী দেকে। সেই মাধবীলতা ধারাবাহিকে তাঁকে শেষ দেখতে পাওয়া গিয়েছে। এরপর তাঁকে প্রায় বহুদিন ধারাবাহিকে দেখা যায়নি। যদিও তাঁর চরিত্র এখানে খলনায়িকার। মুকুট ধারাবাহিকে টি আর পি পাওয়ার জন্য প্রায় সবরকম প্রচেষ্টা করে নিয়েছেন।
indra

এমনিতেই শ্রীপর্ণা অপূর্ব রায়কে দর্শকরা কড়ি খেলা ধারাবাহিকে দেখে দর্শকরা অভ্যস্ত। আর বেশ ভালোমতো ক্রেজ পেয়েছিল এই জুটিটি। তবে এসবের মধ্যেও শোনা যাচ্ছে অন্য কিছু! জি বাংলায় মিঠাই শেষ হচ্ছে বটে কিন্তু সেই স্লটেই কি এই ধারাবাহিককে রাখা হবে?

অন্দর মহলে কিন্তু কান পাতলে শোনা যাচ্ছে অন্য কথা। এখন ধারাবাহিক দর্শকদের পছন্দ না হলেই কিছুতেই আর টি আর পি তোলা যাচ্ছে না। আর না পছন্দের তালিকায় কিন্তু জি বাংলার সোহাগ জল চলে গিয়েছে। ইতি মধ্যেই, “পরকীয়ার জল” বলে কটাক্ষ করা হয় এই ধারাবাহিককে। শোন যাচ্ছে খুব তাড়াতাড়িই শেষ করে দেওয়া হবে এই ধারাবাহিককে। আর তার বদলে “তোমার খোলা হাওয়া” ধারাবাহিককে সোয়াইপ করে রাত সাড়ে নটায় আসবে “মুকুট”। কিন্তু জি বাংলায় রাত সাড়ে নয়টার স্লটে টি আর পি তোলা কঠিন। দেখা যাক, মুকুট নিজের জাদু দেখাতে পারে কিনা?

TollyTales Entertainment Desk