Bangla Serial

নকল শুভ্র গুলি করে দিলো আসল শুভ্রকে! তাহলে কি মারা যাবে নায়ক? কোন বিপদে ফাঁসলো জুঁই? আসছে দুর্ধর্ষ পর্ব

এই মুহূর্তে জি বাংলার পর্দায় কম টিআরপি নিয়ে ধুঁকতে ধুঁকতে চলা জনপ্রিয় ধারাবাহিক হচ্ছে ‘সোহাগ জল।’ এই ধারাবাহিকটি তীব্র সমালোচনা, তীব্র কটাক্ষের শিকার হয়েছে বিভিন্ন সময়। যদিও তা সত্ত্বেও টিকে রয়েছে এখন‌ও টেলিভিশনের পর্দায়। ‌‌

আসলে ব্যাপক হারে নেগেটিভ জনপ্রিয়তা পেয়েছে এই ধারাবাহিকটি। শুরু থেকেই এই বিতর্কের ভাগীদার হয়েছে এই ধারাবাহিকটি। তীব্র পরিমাণে পরকীয়া, নোংরামি দেখানো হয়েছে এই ধারাবাহিকে। আর যার জন্য এই ধারাবাহিক থেকে মুখ ফিরিয়েছেন দর্শকরা। এই ধারাবাহিকটিতে দেখানো হয়েছে, একজনের বিধবা, অন্য দেওরকে ভালোবাসেন আর অন্য এক দেওরের সন্তান তার পেটে।

হানি বাফনা ও শ্বেতা ভট্টাচার্য অভিনীত এই ধারাবাহিকটি নিয়ে দর্শকদের প্রচুর আশা ছিল। যদিও সম্পূর্ণভাবে সেই আশা পূরণে ব্যর্থ হয়েছে ‘সোহাগ জল।’ সোশ্যাল মাধ্যমে দর্শকরা এই ধারাবাহিক বন্ধের জন্য বিভিন্ন সময় আবেদন করেছেন। যদিও এখন‌ও টেলিভিশনের পর্দায় চলছে এই ধারাবাহিকটি।

সোহাগ জল ধারাবাহিকে এতদিন যাবৎ বেনী বৌদির সন্তান আগমনকে ঘিরে বিভিন্ন ধরণের রঙ্গ চলেছে। বর্তমানে বিভিন্ন ধারাবাহিকে দেখানো হচ্ছে যমজ চরিত্র। যথারীতি এখানেও চলে এসেছে এই চরিত্র। তবে নায়িকার নয়। বরং নায়কের। আসলে ভিলেন রূপে হাজির হয়েছে শুভ্র ২।

সাম্প্রতিক প্রোমোতে দেখা যাচ্ছে শুভ্রর জেঠতুতো ভাই সাম্য সবার সামনে ভালো মানুষের মুখোশ পরে থাকলেও পিছনে পিছনে সে শয়তান‌ই রয়ে গেছে। শুভ্রকে মারার উদ্দেশ্যে শুভ্র ২ কে নিয়ে এসেছে সে। অন্যদিকে শুভ্র বাড়ি না ফেরায় চিন্তামগ্ন জুঁই। সাম্য জুইকে শান্ত হতে বলে অন্যদিকে ভিলেন শুভ্র ২কে শুভ্রকে খুন করার নির্দেশ দেয়। ‌ যথারীতি নিজের লক্ষ্য পূরণে সফল হয় ভিলেন শুভ্র। গাড়ির মধ্যে বসে থাকা শুভ্রকে গুলি করে সে। বুকে গুলি গিয়ে বেঁধে শুভ্রর। এখন দেখার জুঁই কি করে বাঁচিয়ে ফেরাবে শুভ্রকে! নাকি রহস্যের জাল আরও বিস্তারিত হবে। দেখুন সোহাগ জল।

Ratna Adhikary