Bangla Serial

Sohag Jol: তুলকালাম পর্ব! আগুনে ডিভোর্স পেপার পুড়িয়ে অগ্নিকে সাক্ষী রেখেই জুঁইয়ের সঙ্গে সাতপাক ঘুরল শুভ্র! উচিত জবাব পেল সাম্য-মৌ

জি বাংলার পর্দায় সম্প্রচারিত হচ্ছে ধারাবাহিক ‘সোহাগ জল’। পরকীয়া দেখানোর জন্য এই ধারাবাহিক বিভিন্ন সময়ে কটাক্ষবিদ্ধ হয়েছে! অনেকেই এই ধারাবাহিকের নাম বদলে পরকীয়া জল রাখার অনুরোধ করেছিলেন! এই ধারাবাহিকে সবথেকে রঙিন চরিত্র বেণী বৌদি। একজনের বিধবা, অন্য দেওরকে ভালোবাসেন আর অন্য এক দেওরের সন্তান তার পেটে।

আজ থেকে মাত্র তিন মাস আগে জি বাংলার পর্দায় শুরু হয়েছিল শ্বেতা ভট্টাচার্য-হানি বাফনার নতুন ধারাবাহিক সোহাগ-জল। সবাই ভেবেছিলেন এক অন্যরকম গল্প আসতে চলেছে। কিন্তু তেমন কিছুই হয়নি। একঘেয়ে পরকীয়ার অতলে ডুবে যায় এই ধারাবাহিক।

আসলে প্রথমে শুভ্র এবং জুঁইয়ের বোঝাপড়ার গল্প নিয়েই শুরু ধারাবাহিক ‘সোহাগ জল’। প্রথমদিকে দর্শকদের একাংশ মনে করেন, তাদের পছন্দের ধারাবাহিক ‘সোহাগ জল’ অন্য ধারাবাহিকের থেকে আলাদা। কিন্তু কোথায় কী! এত যেন তীব্র খারাপ ধারাবাহিকের তালিকাভুক্ত হয়ে চলেছে দিনে দিনে।

আসলে এই ধারাবাহিকে দেখানো হয়েছে, শুভ্র ঠাকুরপোর প্রতি ভীষণ দুর্বল বেণী বৌদি! পরকীয়া দেখানোর জন্য ধারাবাহিক ‘সোহাগ জল’ বিভিন্ন সময়ে কটাক্ষবিদ্ধ হয়েছে‌। অনেকেই এই ধারাবাহিকের নাম বদলে পরকীয়া জল রাখার অনুরোধ করেছিলেন। এই ধারাবাহিকে সবথেকে রঙিন চরিত্র বেণী বৌদি। একজনের বিধবা, অন্য দেওরকে ভালোবাসেন আর অন্য এক দেওরের সন্তান তার পেটে।

প্রথম থেকেই বেণী শুভ্র আর জুঁই-এর মাঝে আসার চেষ্টা করছে। শুভ্রর সাথে বিয়ের নাটক পর্যন্ত সে করে।এখন‌ পাগল হওয়ার নাটক করে জুঁই আর শুভ্রকে আলাদা করার ফন্দি বেঁধেছে বেণী বৌদি। জুঁই যদিও এখনও সেই নাটক ধরতে পারেনি। এখনও পর্যন্ত এই ধারাবাহিকে বেণী বৌদি মেন্ ভিলেন। তবে শুভ্র ভালোবাসে জুঁইকে। ইতিমধ্যেই দুজনেই ডিভোর্স পেপারে সই করে দিলেও একসঙ্গেই থাকে জু‌ঁই-শুভ্র। আর দেওর-জা সাম্য-মৌ-এর কাছে তা পাপ। আর এবার তাঁদের সমুচিত জবাব দিল শুভ্র। ‌

এক ভক্ত লিখেছেন, ‘আজ শুভ্র সাম্য- মৌ কে একদম উচিত জবাব দিয়েছে.. খুব তো এসেছিল জুঁই- শুভ্র কে কথা শোনাতে.. ওরা নাকি ডিভোর্স পেপারে sign করার পর একসাথে থেকে পাপ করছে.. যেখানে সেই পেপার কোর্ট এ submit হয়নি সেটা কিসের ডিভোর্স.. শুভ্র সবার সামনে ডিভোর্স পেপার টা পুড়িয়ে দিয়ে, সেই অগ্নি কে সাক্ষী রেখেই জুঁইয়ের সাথে আবার সাত পাক ঘুরে নিল।’ টানটান উত্তেজনা এখন চলছে ধারাবাহিক সোহাগ জলে। যদিও ইতিমধ্যেই উঠেছে এই ধারাবাহিককে ঘিরে বন্ধের গুঞ্জন।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।