Bangla Serial

Sohag Jol: শুভ্র মারা গেছে, জুঁইয়ের গালে সপাটে চড় মারলো শাশুড়ি! পিছনে দাঁড়িয়ে মজা নিচ্ছে দিদিসোনা! সিরিয়ালের জমজমাট পর্ব

জি বাংলার পর্দায় অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হচ্ছে ‘সোহাগ জল।’ এই ধারাবাহিকটি হয়ত কিছুটা নেগেটিভ জনপ্রিয়তা পেয়েছে। আসলে শুরু থেকেই এই ধারাবাহিকটি সামানভাবে বিতর্কিত।

অত্যন্ত কম টিআরপি নিয়েও এখন‌ও টেলিভিশনের পর্দায় টিকে রয়েছে এই ধারাবাহিকটি। হানি বাফনা ও শ্বেতা ভট্টাচার্য অভিনীত এই ধারাবাহিকটিতে পরকীয়ার অধিক্য অত্যাধিক হ‌ওয়ায় দর্শকরা এই ধারাবাহিকের নাম বদলে ‘পরকীয়া জল’ রাখার দাবি জানিয়েছিলেন।

যদিও ধুঁকতে ধুঁকতে টেলিভিশনের পর্দায় এখনও টিকে রয়েছে সোহাগ জল। আর এবার প্রকাশ্য এলো এই ধারাবাহিকের একটি শুটিংয়ের ভিডিও। যেখানে অবশ্য ধরা পরল নিখাদ, নির্ভেজাল, আনন্দঘন কিছু মুহূর্ত ‌‌।

কি রয়েছে সেই ভিডিওতে? ভাইরাল হ‌ওয়া সেই ভিডিওটিতে দেখা গেছে পরিচালকের সঙ্গে খুনসুটিতে মজে অভিনেত্রী শ্রীতমা ভট্টাচার্য। আসলে ওই দিনটি ছিল তাঁর জন্মদিন। আর তাই সবকিছুতেই ছাড় রয়েছে তাঁর। একই সঙ্গে ওয়েবসাইটে তখন উপস্থিত জুঁই শ্বেতা ভট্টাচার্য, তাঁর শাশুড়ি লোপামুদ্রা সিনহা সহ পরিবারের বাকি সদস্যরা।

শুভ্রকে পাওয়া যাচ্ছে না। আর তাই ভেঙে পড়েছে শুভ্রর মা। নায়িকা জুঁইয়ের এর কাছে জবাবদিহি চাইছে সে। এরপর জুঁই ওরফে অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্যকে চড় মারেন তাঁর শাশুড়ি অর্থাৎ লোপামুদ্রা সিনহা। যদিও পুরোটাই অভিনয়ের অংশ মাত্র। আর এখন সোশ্যাল মাধ্যমে ভাইরাল হয়েছে সেই ভিডিওই।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।