Bangla Serial

Sohag Jol: এতদিন সিরিয়ালে দুর্গা সেজে অসুর বধ করতো নায়িকারা এবার এক ঝলকে ধারাবাহিকের নায়িকা থেকে সোজা মা সরস্বতী! এসব কি ভোজবাজি হচ্ছে? সোহাগ জলের নতুন প্রোমো দেখে হেসে কুটিকুটি দর্শক

জি বাংলার পর্দায় একের পর এক নতুন ধারাবাহিক শুরু হয়েছে তার মধ্যে অন্যতম হলো ‘সোহাগ জল’। এই ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য এবং অভিনেতা হানি বাফনাকে। এই ধারাবাহিকের হাত ধরেই নতুন জুটি শুভ্র এবং জুঁইকে পেয়েছে দর্শক।

গত বছরের শেষের দিকে শুরু হয়েছে এই ধারাবাহিক। প্রথম থেকেই একেবারে অন্য ধরনের একটি গল্প নিয়ে শুরু হয়েছে। আসলে বেশিরভাগ ধারাবাহিকে দেখা যায় নায়ক নায়িকার মধ্যে প্রথমে ঝগড়া কিংবা খুনসুটি দিয়ে প্রেম শুরু হয় তারপরে নানান ঘটনা প্রবাহের মধ্যে দিয়ে গিয়ে শেষপর্যন্ত নাটকীয়ভাবে বিয়ে হয় তাদের।

কিন্তু সেখানে দাঁড়িয়ে এই গল্পের প্রথমেই দেখানো হয়েছে নায়ক নায়িকার বিয়ের পর্ব। এছাড়া প্রোমো দেখেই দর্শকরা বুঝে গিয়েছিল যে বিয়ে হলেও অল্পদিনেই ডিভোর্স হয়ে যাবে তাদের। কিন্তু দিনে দিনে সেই মূল ট্র্যাক থেকে সরে অন্যদিকে এগিয়ে যাচ্ছিল সিরিয়ালের গল্প। যার জন্য ধারাবাহিকের জনপ্রিয়তা সেভাবে বৃদ্ধি পাচ্ছিল না টিআরপি তালিকায়।

যারা এই ধারাবাহিকের নিয়মিত দর্শক তারা জানেন জুঁইয়ের দাদা জয় শঙ্কর বহুদিন ধরেই টাকা নিয়ে পালিয়ে বেড়াচ্ছে। বহুবার হাতের নাগালে এসেও বোকা বানিয়ে পালিয়ে গেছে সে। তবে এবার এসে গেছে নতুন একটি প্রোমো সেখানে দেখা যাচ্ছে জুঁই শুভ্রকে বলছে এবার তারা আর জয় শঙ্করকে ধরবে না।

জুঁইয়ের কথায় তার দাদা এবার নিজেই থেকেই এসে তাকে ধরা দেবে। আর এসব শুনে রাগের মাথায় শুভ্র বলতে শুরু করে ‘কি অসাধারণ প্ল্যান! আমরা পায়ের ওপর পা তুলে বসে থাকবো আর ভগবান আপনার দাদাকে এনে আমাদের কোলে ফেলে যাবে’। এই কথা শেষ হতে না হতেই জুঁইও বলে ওঠে ‘ঠিক তাই, কারণ এবার যা করার স্বয়ং মা সরস্বতীই করবেন’।

এরপরেই দেখা যাচ্ছে অন্ধকারের মধ্যেই ধীরে ধীরে আলো ফোটার মধ্যে একেবারে সাক্ষাৎ দেবী সরস্বতী রুপে ধরা দিয়েছে জুঁই। আর সেই ভিডিও ইতিমধ্যে ভাইরাল হয়ে গেছে সোশ্যাল মিডিয়ার পাতায়।

Nira