Bangla Serial

Serial Not Ending: পর’কীয়ার জল ঘোলা হয়ে গিয়ে গুজব ওঠে সিরিয়াল শেষ হওয়ার! অবশেষে মুখ্য নায়িকা দিলেন গুঞ্জনের জবাব! খবর জেনে প্রাণে বাঁচলো ভক্তরা

জি বাংলা বছরটাই শুরু করেছে একের পর এক ধারাবাহিকের খবর দিয়ে। একের পর এক নতুন ধারাবাহিক নিয়ে হাজির হচ্ছে জি বাংলা। তবে এত ধারাবাহিকের মাঝে নতুন ধারাবাহিক আনা হবে কোথায়? সেই নিয়ে নানা গুঞ্জনে শোনা যাচ্ছিল “পরকীয়ার জল” অর্থাৎ “সোহাগ জল” নাকি খুব তাড়াতাড়ি শেষ করিয়ে দেওয়া হবে।

অন্দর মহলে কিন্তু কান পাতলে শোনা যাচ্ছিল এই কথা। এখন ধারাবাহিক দর্শকদের পছন্দ না হলেই কিছুতেই আর টি আর পি তোলা যাচ্ছে না। আর না পছন্দের তালিকায় কিন্তু জি বাংলার সোহাগ জল চলে গিয়েছে। ইতি মধ্যেই, “পরকীয়ার জল” বলে কটাক্ষ করা হয় এই ধারাবাহিককে। শোন যাচ্ছে খুব তাড়াতাড়িই শেষ করে দেওয়া হবে এই ধারাবাহিককে। আর তার বদলে “তোমার খোলা হাওয়া” ধারাবাহিককে সোয়াইপ করে রাত সাড়ে নটায় আসবে “মুকুট”।

অবশ্য এই গুঞ্জন এমনি এমনি ওঠেনি। সোহাগ জলের একের পর এক পরকীয়া ও ত্রিকোণ প্রেমের গল্পে দর্শকরা খানিক তিতি বিরক্তই হয়ে গিয়েছিল। বেণী বৌদি, জুঁই আর শুভ্র সব মিলিয়ে যেন দর্শকরা আর বেশিদিন নিতে পারছিলেন না। কিন্তু তাও কোথাও গিয়ে এত তাড়াতাড়ি শেষ হয়ে যেতে দেখতে চাননি এই ধারাবহিককে।
juiiiiiiiiiiii

বরং দর্শকরা একটু নিখাদ গল্পই চেয়েছিলেন এই ধারাবাহিকে? কিন্তু ধারাবাহিক শেষ হওয়ার বিষয়ে এখনও অবধি যদিও কিছু জানা যায়নি চ্যানেল বা অন্য কারোর তরফ থেকে? তাহলে কি আদৌ এই ধারাবাহিক শেষ হবে? নাকি এটি শুধুমাত্র হাওয়ায় ওড়া একটি কথা!

অবশ্যই এটি যে একটি গুজন সেই বিষয়ে শিলমোহর ফেলেছেন জুঁই নিজে। জুঁই অর্থাৎ শ্বেতা মৌ ভট্টাচার্য্য নিজে সোশ্যাল মিডিয়ায় সকলের সামনে এই কথাটি জানিয়েছেন। সোহাগ জলের কোনও অনুরাগী দর্শক এই ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার জন্য দুঃখ প্রকাশ করছিলেন। তিনি লিখেছিলেন, “চাই না এত তাড়াতাড়ি শেষ হয়ে যাক!” তখন অভিনেত্রী তাঁর মন্তব্যের উত্তরে লেখেন, “হবে না”। অর্থাৎ সোহাগ জল এত তাড়াতাড়ি শেষ হচ্ছে না। সবটাই রটানো ঘটনা মাত্র।

TollyTales Entertainment Desk