Bangla Serial

Gouri Elo: শৈল মায়েরও বয়ফ্রেন্ড! ঈশান গৌরীকে ছেড়ে এবার শৈল মায়ের প্রেম কাহিনী দেখাবে ‘গৌরী এলো’তে? সাধিকা থেকে প্রেমিকা, ‘গৌরী এলো’র গল্প দেখে হেসে লুটোপুটি খাচ্ছে দর্শক।

জি বাংলায় বর্তমানে যে কটি জনপ্রিয় ধারাবাহিক রয়েছে তার মধ্যে অন্যতম হলো ‘গৌরী এলো’।যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যায় অভিনেত্রী মোহনা মাইতি এবং অভিনেতা বিশ্বরূপ বন্দ্যোপাধ্যায়। এই ধারাবাহিকের গল্প গড়ে উঠেছে আধ্যাত্মিকতার ওপর। এই গল্পে দেখানো হয় নায়ক নায়িকা দুজনেই হরগৌরীর আশীর্বাদ ধন্য।

তবে নায়ক ঈশান একজন পরিচিত ডাক্তার হওয়ার ফলে সে কখনোই এই অলৌকিক জিনিসে বিশ্বাস করে না। কিন্তু উল্টো দিকে গৌরী হল গ্রামের সাদা সরল মেয়ে, যার মা কালীর উপর অগাধ বিশ্বাস। কিন্তু উল্টোদিকে ঈশানের পিসি একজন ভন্ড সাধিকা। যে গৌরী আসার আগে পর্যন্ত লোককে ঠকাতো সে নাকি ভগবানের রূপ এই বলে। কিন্তু তারপরে গৌরী এসে তাদের সেই ভন্ডামি বন্ধ করে।

প্রথম থেকেই গৌরীকে একদম পছন্দ করতে পারত না শৈল মা এবং তার বাবা। আর যখন গৌরীর মাধ্যমে তার সকল ভন্ডামী বন্ধ হয়ে যায় তখন থেকেই গৌরীর চরম ক্ষতি করার জন্য উদ্যত হয় তারা। একেবারে আদ্যপান্ত একটা নেগেটিভ চরিত্র হলো শৈল মা। যাতে অভিনয় করছে অভিনেত্রী চান্দ্রেয়ী ঘোষ। অত্যাধিক দাপুটে খলনায়িকার চরিত্র এটি।

কিন্তু সম্প্রতি ধারাবাহিকে দেখানো হয়েছে একটা সময় শৈল মাও একজন সরল সাদা বাচ্চা মেয়ে ছিল। আর সেই সময় তার একজন প্রেমিক বা পছন্দের মানুষ ছিল। গল্পে আগেই দেখানো হয়েছে তার বাবা তাকে সকলের সামনে শৈল মা করে তুলেছে। প্রত্যক্ষভাবে তার খারাপ হওয়ার পিছনে সবচেয়ে বড় হাত রয়েছে তার বাবার। এবার আবার দেখা গেল এমনটাই, প্রথমদিকে সে ভালোই ছিল কিন্তু হয়তো তার বাবার চাপে সে মন্দির থেকে বের হতো না।

যার ফলে তার ভালোবাসা পরিণতি পায় নি। কিন্তু এই নিয়ে রীতিমতো ট্রল হতে শুরু করেছে দর্শকদের কাছে এই ধারাবাহিক সঙ্গে শৈল মার চরিত্রটি। তার কারণ প্রথমত নায়কের পিসির চরিত্র আর তার ওপর প্রথম থেকেই একেবারে দাপুটে খলনায়িকার চরিত্রে দেখা গেছে তাকে। হঠাৎ করে তার পুরনো দিনের কথা মনে পড়ে তার প্রেমিক চলে আসবে সেটা কেউই ভাবতে পারেনি। তবে এবার যে শৈলো মার মনের মানুষ নিয়ে বেশ মজা হতে চলেছে দর্শকদের মধ্যে তা বলাই বাহুল্য।

Mouli Ghosh