Ushasee Roy: জলসার কাদম্বিনী সোলাঙ্কির ধারাবাহিক থেকে ফটোশুটের জামা সবকিছুই নকল করছে জি বাংলার কাদম্বিনী উষসী রায়!দেখে চমকে উঠল দর্শকরা – Tolly Tales
Connect with us

Bangla Serial

Ushasee Roy: জলসার কাদম্বিনী সোলাঙ্কির ধারাবাহিক থেকে ফটোশুটের জামা সবকিছুই নকল করছে জি বাংলার কাদম্বিনী উষসী রায়!দেখে চমকে উঠল দর্শকরা

Published

on

বাংলা টেলিভিশন জগতের দুই জনপ্রিয় অভিনেত্রী সোলাঙ্কি রায় এবং উষসী রায়। দুজনকেই বাংলার দর্শক টিভির পর্দায় দেখতে খুবই ভালোবাসে। নিজেদের অভিনয়ের গুণে মুগ্ধ করে একের পর এক জনপ্রিয় সিরিয়ালে অভিনয় করেছেন এই দুই অভিনেত্রী।

তবে এই দুই অভিনেত্রী একই চরিত্রে দুটো আলাদা আলাদা চ্যানেলে একই সময়ে অভিনয় করেছিলেন যার জন্য অনেক মন্তব্যের শিকারও হতে হয়েছিল তাদেরকে। যথা স্টার জলসায় “প্রথমা কাদম্বিনী” তে মুখ্য চরিত্র কাদম্বিনীর ভূমিকায় অভিনয় করেছিলেন অভিনেত্রী সোলাঙ্কি রায়। যেটি শুরু হয়েছিল ২০২০ সালের মার্চ মাসে। আবার অন্যদিকে ২০২০ সালের জুলাই মাসে শুরু হয় এই একই প্রেক্ষাপটে জি বাংলার “কাদম্বিনী” ধারাবাহিকটি। যেখানে প্রধান চরিত্র অর্থাৎ কাদম্বিনীর চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী উষসী রায়।

Kadambini Ganguly News in Bengali, Videos and Photos about Kadambini Ganguly - Anandabazar

তবে দুটি ধারাবাহিক সেভাবে দর্শকের মন জয় করতে পারেনি, তাই খুব তাড়াতাড়ি দুটি ধারাবাহিককে শেষ করে দেওয়া হয়।কিন্তু এবার আবার একবার শোলাঙ্কি রায়কে নকল করলেন উষসী রায়। সোলাঙ্কি বেশ কিছুদিন আগে একটি ফটোশুটে যে জামাটা পড়েছিলেন কয়েকদিন আগে অভিনেত্রী উষসীকে সেই একই জামায় ফটোশুট করতে দেখা গেল।

 

View this post on Instagram

 

A post shared by Solanki Roy (@srbrishti.19)

প্রসঙ্গত এই দুই অভিনেত্রীর ফটোশুটের দুজন আলাদা ফটোগ্রাফার হলেও দুজনের কস্টিউম ডিজাইনার একজনই। আর তাই জন্যেই এই দুই অভিনেত্রীকে একই জামা পরতে দেখা গেছে।

 

View this post on Instagram

 

A post shared by Ushasi(ঊষসী)Ray (@rubayee93)

কাদম্বিনীর চরিত্রটির পর অভিনেত্রী সোলাঙ্কি রায়কে আবার ছোট পর্দায় দেখা গেছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক “গাঁটছড়া”তে। যেখানে সে জনপ্রিয় অভিনেতা গৌরব চ্যাটার্জির বিপরীতে অভিনয় করছে। এছাড়া সোলাঙ্কি ওয়েব সিরিজেও কাজ করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Anindya Chatterjee (@achatterjee4)

কিন্তু উষসিকে কাদম্বিনীর পর থেকে আর কোন ধারাবাহীকে সেভাবে দেখতে পাওয়া যায়নি। কিন্তু তিনি উল্টোদিকে বেশ কিছু ওয়েব সিরিজ কাজ করছেন।

 

View this post on Instagram

 

A post shared by Hoichoi Bangladesh (@hoichoibangladesh)

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending