Connect with us

Bangla Serial

Solanki Roy: মিঠাইয়ের পর খড়ি! একটা পুজো প্যান্ডেলে ফিতে কাটার পারিশ্রমিক তিনি এত নেন, নিজেই জানতেন না সোলাঙ্কি! রেগে গিয়ে সোশ্যাল মিডিয়ায় তুলোধোনা করলেন নামী সংবাদমাধ্যমকে

Published

on

সামনেই আসছে পুজো আর এই বছর ধুমধাম করে পূজা হচ্ছে কলকাতায়। ইতিমধ্যেই কলকাতার দুর্গাপূজা ইউনেস্কো হেরিটেজের স্বীকৃতি পেয়েছে তাই এ বছর অনেক বিদেশি সমাগম হবে কলকাতায়। এর মধ্যেই পুজো প্রস্তুতি তুঙ্গে উঠেছে। কীভাবে উদ্বোধন হবে কে উদ্বোধন করবে সেই নিয়ে অনেক আলাপ আলোচনা চলছে

কলকাতা দুর্গা পুজ ো এবং অন্যান্য পুজো উদ্বোধন করেন সেলিব্রেটিরা। কিছু জায়গায় রাজনীতি ব্যক্তিত্বরা আসে আবার বেশিরভাগ জায়গায় টলিউড এবং বলিউড সেলিব্রিটিরাই আসেন। যাদের বাজেট খুব বেশি তারা মুম্বাই থেকে শিল্পীদের নিয়ে আসেন উদ্বোধন করতে আর বাকিরা টলিপাড়ার উপরেই নির্ভর করে।

 

View this post on Instagram

 

A post shared by Sean Banerjee (@seanbanerjee.sb)

দুদিন আগে নামি বেসরকারি সংবাদ মাধ্যম জানিয়েছিল যে টলিউডের কোন তারকা এক একটি পুজো প্যান্ডেল উদ্বোধন করতে কত টাকা করে নেন।সেটা প্রকাশ হওয়ার পর অনেকেই চমকে যায় কারণ তাদের প্রিয় টিভি তারকারা এত এত টাকা নেন তাদের ধারণা ছিল না। আর এতেই রেগে যান তারকারা।

 

View this post on Instagram

 

A post shared by Ditipriya Roy (@roy_ditipriya)

প্রথমে মিঠাই গর্জে ওঠে কারণ মহিলা তারকাদের মধ্যে তার পারিশ্রমিক সবথেকে বেশি লিখেছিল সেই সংবাদ মাধ্যম। তাই লিখেছিল সৌমি প্রতি প্যান্ডেল উদ্বোধন করতে ৮৫ হাজার টাকা নেয়। যেটা পড়ে সৌমি খুব রেগে যায় এবং তিনি বলে দেন যে এসব ভুলভাল তথ্য এবং নিজের ব্যক্তিগত জিনিসপত্র তিনি সংবাদ মাধ্যমকে বলবেন কেন? এরপরে মুখ খুললেন সোলাঙ্কি রয়।

 

View this post on Instagram

 

A post shared by Solanki Roy (@srbrishti.19)

খড়ি খুব রেগে গেছে এবং সেই সংবাদমাধ্যমকে ট্যাগ করে তিনি লিখেছেন যে এসব রাবিশ আর আবর্জনা যেন তারা প্রকাশ না করে। তাই লিখেছিল যে সোলাঙ্কি প্রতি প্যান্ডেল উদ্বোধন করতে ৪৫ হাজার টাকা নেয়, যেটা খড়ির মতে সর্বৈব মিথ্যা।

তাই এবার বোঝা যাচ্ছে যে নিজেদের মনগড়া তথ্য দিয়ে সেই নামী সংবাদমাধ্যম একটা আনুমানিক লিস্ট বানিয়েছিল। আর লোকজন সেটাকেই বিশ্বাস করে তারকাদের সমালোচনা শুরু করেছে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending