Connect with us

Bangla Serial

Mithai Actor Comeback: মিঠাই পরিবারে বহুদিন পর ফিরে আসছে সোমদা! অবশেষে দর্শকদের অনুরোধ রাখছে জি কাকু! জয় গোপাল বলে আনন্দে লাফালাফি করছে ভক্তরা

Published

on

মিঠাই ধারাবাহিকের আগামী পর্বে আপনারা দেখবেন মাদক পরিবারে খারাপ সংবাদ নিয়ে হাজির হলো মিঠাইয়ের ভাসুর সোম। কিন্তু কী সেই সংবাদ? জানতে হলে পুরোটা পড়ুন।

মোদক পরিবারের সবাই তাদের বাড়ির সব থেকে ছোট্ট সদস্য শাক্যকে নিয়ে আনন্দে মেতে ওঠে। সবাই তার সাথে খেলা করতে থাকে। কিন্তু বাচ্চা খুব কান্নাকাটি করলেই সিড রেগে যায়। সে মিঠাইকে বলে ছেলে কান্নাকাটি করলে এত জোরে শব্দ হয় যে সাউন্ড বক্সের দরকার হয় না।

May be an image of 5 people, people standing and text

এমন কথা শুনে বাড়ির সবাই অবাক হয়ে যায় আর হেসে ফেলে। কিছুক্ষণ পরে দেখা যায় মনোহরাতে কলিং বেল বেজে ওঠে। দাদু মিঠাইকে বলে গিয়ে দেখো তো কে এসেছে।

এরপর মিঠাই দরজা খুলে অবাক হয়ে যায় কারণ সে এতদিন পরে তার ভাসুরকে দেখতে পায। সোম বেজার মুখ করে দাঁড়িয়ে আছে দরজার ওপারে। মিঠাই বলে দাদা আপনি এসেছেন? ওদিকে সোম কোনো কথা না বলে চুপচাপ বাড়ির ভেতর ঢুকে যায়। বাড়ির সবাই ওকে দেখে চিন্তিত হয়ে পড়ে এবং দাদু জিজ্ঞাসা করে কী হয়েছে।

Ep - 176 | Mithai | Zee Bangla | Best Scene | Watch Full Episode on  Zee5-Link in Description - YouTube

সোম বলে আদিত্য এই দেশেই আছে এবং আবার এই পরিবারের ক্ষতি করার জন্য কোন বড় প্ল্যান করছে। বাড়ির সবাই চমকে ওঠে। আদিত্য কি পারবে মিঠাই বা তার আদরের পরিবারের কোনো ক্ষতি করতে?

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending