EPJNSH-Uran Tubri: জন্মদিনে জি বাংলার মুখ বাঁচাল জি বাংলার উড়ন তুবড়ি-এই পথ! মিঠাই-গৌরীকে ছাপিয়ে জলসার রাধিকা-নোলককে হারিয়ে দিল উর্মি-তুবড়ি – Tolly Tales
Connect with us

Bangla Serial

EPJNSH-Uran Tubri: জন্মদিনে জি বাংলার মুখ বাঁচাল জি বাংলার উড়ন তুবড়ি-এই পথ! মিঠাই-গৌরীকে ছাপিয়ে জলসার রাধিকা-নোলককে হারিয়ে দিল উর্মি-তুবড়ি

Published

on

এই সপ্তাহের টিআরপি তালিকায় স্টার জলসা থেকে জি বাংলা অনেকটাই পিছিয়ে। জি বাংলার একাধিক ধারাবাহিক রয়েছে টিআরপি তালিকা একদম নিচে। এবং দুই চ্যানেলের একই স্লটের ধারাবাহিকের মধ্যে টিআরপি পয়েন্টে বিস্তর ফারাক রয়েছে।উল্টোদিকে জি বাংলার এত দিনের অহংকার বলা যেতে পারে “মিঠাই” ধারাবাহিক আজ তলানিতে। যা একটা সময় প্রায় প্রতি সপ্তাহে টিআরপি তালিকার শীর্ষস্থান দখল করত সেই ধারাবাহিক আজকের নেমে এসেছে পঞ্চম স্থানে। “মিঠাই” ধারাবাহিক শীর্ষস্থান থেকে নেমে আসার পরে কিছুদিন জি বাংলা ধারাবাহিক “গৌরী এলো” শীর্ষস্থান দখল করে ছিল। সেখানে চ্যানেল কিছুটা রেহাই পেয়েছিল।

Gouri Elo TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5

কিন্তু এই সপ্তাহে জি বাংলা ধারাবাহিকগুলির টিআরপি পয়েন্ট খারাপ আরো খারাপ।তবে এতগুলো ধারাবাহিকের মধ্যে বেশ কিছু ধারাবাহিক এই সপ্তাহে জি বাংলার মুখ বাঁচিয়েছে। একই স্লটের স্টার জলসা ধারাবাহিকগুলোর থেকে তারা টিআরপি তালিকায় বেশি পয়েন্ট পেয়েছে।

যার মধ্যে প্রথমেই রয়েছে “লক্ষ্মী কাকীমা সুপারস্টার” যেটা টিআরপি রেটিং পেয়েছে ৬.২। এই একই স্লটে স্টার জলসায় হয় “মাধবীলতা” যার টিআরপি পয়েন্ট বেশ অনেকটাই কম ৫.৭।

Uron Tubri TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5

জি বাংলার আরও একটি ধারাবাহিক যেটি স্টার জলসার ধারাবাহিকের তুলনায় টিআরপি পয়েন্ট বেশি পেয়েছে তা হল “এই পথ যদি না শেষ হয়” । এর পয়েন্ট ৫.১, উল্টোদিকে স্টার জলসায় হয় “একাদক্কা” যার পয়েন্ট ৫.০।

এই ধারাবাহিক গুলোর মধ্যে জি বাংলার আরও একটি ধারাবাহিক রয়েছে, যা স্টার জলসা ধারাবাহিকের তুলনায় ভালো ফল করেছে তা হলো “উড়ন তুবড়ি” ,যার প্রাপ্ত নম্বর ৩.৫। কিন্তু এই একই স্লটে স্টার জলসায় রয়েছে জনপ্রিয় অভিনেতা কৌশিক সেন অভিনীত “গোধূলি আলাপ”।এই ধারাবাহিকের প্রাপ্ত নম্বর ৩.৪।

তাহলে এখানে বলা চলে যে মিঠাই, গৌরী এলো, পিলু ,খেলনা বাড়ি এই ধারাবাহিক গুলো এই সপ্তাহে জি বাংলার মুখ ডোবালেও লক্ষ্মী কাকীমা সুপারস্টার ,এই পথ যদি না শেষ হয়, উড়ন তুবড়ি এইসব ধারাবাহিক গুলো জি বাংলার মুখ বাঁচিয়েছে টিআরপি তালিকাতে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending