Bangla Serial

এবার টিআরপি তালিকায় রাজ শেষ ‘অনুরাগের ছোঁয়া’র! যমজ সন্তান রূপে সোনা-রুপা আসতে চলেছে ‘মিঠাই’ ধারাবাহিকে, স্মৃতি ফেরার পরই মিঠাইতে আসছে নয়া চমক

ধারাবাহিকে নায়ক-নায়িকার যে সহজে মৃত্যু হয় না তা আমরা সকলেই জানি। আর যদি সেই নায়ক বা নায়িকা দর্শকদের প্রিয় হয়ে থাকে, তাহলে তো আর বলার কিছু নেই। মৃত্যু হলেও ফিরে আসতে হবেই। যেমন, ‘মিঠাই’ ধারাবাহিকে খোদ মিঠাই। মিঠাই-এর মৃত্যুর পর ধারাবাহিকের টিআরপিও ধীরে ধীরে তলানির দিকে যেতে বসেছিল। শেষে দর্শকদের অতিরিক্ত চাহিদার জেরে লেখিকা তার গল্পে পরিবর্তন আনতে বাধ্য হয়।
Screenshot 20230305 170720 Facebook

এদিকে দর্শকদের চাহিদা মতো মিঠাই ফিরে আসতেই দু’ভাগে ভাগ হয়ে গিয়েছে ‘মিঠাই’ ভক্তগণ। আমরা জানি, ধারাবাহিকে মিঠাই-এর মৃত্যুর পর এসেছিল মিঠি। এই মিঠি হুবহু মিঠাই-এর মতোই দেখতে। দুষ্টু- মিষ্টি মেয়ে মিঠির অভিনয়ে মুগ্ধ হয়েছিল অনেকেই। আর তাই মিঠাই ফিরে আসতে যেমন কয়েকদল ভক্ত মিঠাইকে তার জায়গাতে আবার দেখতে চান, আবার কিছু দর্শক মিঠিকে নিয়ে দুশ্চিন্তায় পড়ে যায়।

ধারাবাহিকের প্রথম থেকেই মিঠাই-উচ্ছেবাবুর দুষ্টু-মিষ্টি জুটি বেশ প্রিয় সকলের। পাশাপাশি মিঠাই-এর অভিনয়, মুখের মিষ্টি ইংরেজি শব্দ, আদব-কায়েদার প্রেমে পড়েছেন বহুজন। বর্তমানে মিঠাই ফিরে এলেও সে তার সমস্ত পুরোনো স্মৃতি ভুলে গিয়েছে। এমনকি মিঠাই-সিডের ছেলে শাক্যকেও চিনতে পারে না সে। প্রথম থেকেই সিড তাই চেষ্টা করে চলেছে যাতে মিঠাই তার পুরোনো স্মৃতি ফিরে পে।
Screenshot 20230305 170320 Gallery

তার চেষ্টার ফলে মিঠাই ধীরে ধীরে সব স্মৃতি ফিরেও পাচ্ছে। হয়তো খুব দ্রুত সে আগের মিঠাই রূপে ফিরে আসবে। কিন্তু তারপরই গল্প কোন মোড় নেবে তাই দেখার। একদিকে মিঠি অন্যদিকে মিঠাই সাথে শাক্য আর মিষ্টি। যদিও মিষ্টি আসলে মিঠাই-এর মেয়ে কিনা তা যদিও জানা যায়নি। তবে প্রকাশ্যে এল এক নতুন চমক।

মিঠাই-সিডের যমজ সন্তান রূপে ধারাবাহিকে এন্ট্রি নিতে চলেছে অনুরাগের ছোঁয়ার সূর্য-রুপা। তবে কি অনুরাগের ছোঁয়াতে সূর্য-রুপার চরিত্রে ইতি টানতে চলেছে লেখিকা? এবার মিঠাই সিডের মিল হয়ে আরও দুই সন্তান আসবে মোদক পরিবারে। যদিও এই চিন্তা এখনও লেখিকার মাথায় আসেনি। এসেছে দর্শকদের মাথায়। আর এ নিয়েই ট্রোল শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে শেষ পর্যন্ত কোন নয়া মোড় আসতে চলেছে মিঠাই ধারাবাহিকে, তারই অপেক্ষায় সকলে।
Screenshot 20230305 170538 Google

TollyTales Entertainment Desk