Bangla Serial

Best Couple Award: সিড-মিঠাই হেরে গেলো, বাজিমাত করে ট্রফি নিয়ে গেলো জগদ্ধাত্রী-স্বয়ম্ভূ! এ কী হলো? লজ্জায় মাটিতে মিশে গেল মিঠাই ফ্যানরা

প্রতি বছরের মতো এই বছরও জি বাংলা সোনার সংসার অ্যাওয়ার্ড অনুষ্ঠিত হয়েছে গতকাল। সে অনুষ্ঠানের ফলাফল রীতিমতো চমকে দেওয়ার মতো। এমন কিছু ঘটনা ঘটেছে যেগুলো আশা করতে পারেনি দর্শকরা।

আসলে এই মুহূর্তে লাগাতার জি বাংলার ক্ষেত্রে টিআরপি দেওয়া কিছু ধারাবাহিকের মধ্যে অন্যতম দুটি হলো মিঠাই এবং জগদ্ধাত্রী। ফলে এই দুই সিরিয়ালের মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই ছিল সেটা বলাই যায় খুব সহজে। সেই লড়াই যে শুধু সিরিয়ালের মধ্যে তা নয় বরং দুই সিরিয়ালে দর্শকদের মধ্যেও টানটান উত্তেজনা ছিল গতকাল অ্যাওয়ার্ড কে পায় সেটা নিয়ে।
Screenshot 20230310 102755 Facebook 1

যে ফলাফল সামনে এসেছে সেটা দেখে চমকে গেছে মিঠাই ভক্তরা। অন্যদিকে জগদ্ধাত্রী ভক্তদের আনন্দ আর ধরছে না। তবে সেরা জুটি হিসেবে জগদ্ধাত্রী স্বয়ম্ভূকে কোনমতেই বাঞ্ছনীয় নয় বলে মনে করছে মিঠাই ভক্তরা। তাদের মতে ন্যায় বিচার করা হয়নি।
durga

এই নিয়ে এক মিঠাই ভক্ত রেগে পোস্ট করেছেন যে “কোনো অ্যাওয়ার্ড কে পেলো আমার মাথা ব্যাথা ছিল না !! শুধু জুটি টা সিধাই এর পাবার কথা ছিল … অন্তত ভোটিং এ সিধাই কে হারায় এরকম fanbase এখনও জগ র তৈরী হয়নি !! এটা জী ঠিক করলো না … যখন দর্শক দের কোনো মূল্য দেবেই না তাহলে লোক দেখানো ভোটিং এর কি দরকার । সেরা জুটি কখনো ই সয়ম্ভু জগদ্ধাত্রী হতে পারেনা । যে নায়ক কে অর্ধেক দিন টিভি তে দেখায় ই না।
jogo 2

আমি জগদ্ধাত্রী , মিঠাই দুটো র ই খুব বড় ফ্যান তাও খুশি হতে পারলাম না । কেউ আবার ভাববেন না পাল্টি খেয়েছি। শুধু যেটা ফ্যাক্ট সেটাই বললাম”।

TollyTales Entertainment Desk