Bangla Serial

Soumi in Mithai: মিঠাই দিয়েই শুরু কেরিয়ার! ভাবতে পারেননি এত বড় চরিত্র পাবেন! জীবনের মোড় ঘোরানো অভিজ্ঞতা শেয়ার করলেন “সৌমী” অর্পিতা

বর্তমানে বাংলার একটি জনপ্রিয় ধারাবাহিক হয়ে উঠেছে মিঠাই। টিআরপি কমে গেলেও জনপ্রিয়তায় ভাটা পড়েনি বিন্দুমাত্র। মিঠাইয়ের প্রতিটি সদস্য এখন বাঙালি দর্শকদের বাড়ির নিজেদের সদস্য হয়ে উঠেছে।

বর্তমানে এই ধারাবাহিকে আরও কয়েকটি নতুন চরিত্রের আগমন ঘটেছে। আসলে মিঠাইয়ের মৃত্যুর ট্র্যাক আসার পর ধারাবাহিকে সিডাইয়ের ছেলেকে বেশ বড়ো দেখানো হয়েছে। সেই সঙ্গে গল্প এসে গেছে আরো একটি নতুন চরিত্র যার নাম সৌমী।

সিডাইয়ের ছেলের চরিত্রে অভিনয় করছে খুদে শিল্পী ধৃতিস্মান চক্রবর্তী। এদিকে সৌমীকে আনা হয়েছে সিডের সঙ্গে বিয়ে দেওয়ার জন্যে। এই চরিত্রে অভিনয় করেছেন নবাগতা অভিনেত্রী অর্পিতা ঘোষ। ধারাবাহিক জগতে এটা তার প্রথম কাজ।

মিঠাইয়ের মৃত্যুর পর সিড পুলিশ অফিসার হিসাবে নতুন করে জীবন শুরু করে। ধারাবাহিকে সোমকেও আবার ফিরিয়ে আনা হয়েছে। মিঠাইয়ের হত্যাকারীকে খুঁজে বার করার দিকে গল্প ঘুরিয়ে দেওয়া হয়েছে। কাকিমা অর্থাৎ নিপার মা চান সিডের সাথে সৌমীর বিয়ে দিতে। সৌমীর চরিত্রটি কিছুটা খল চরিত্রের মতো দেখানো হচ্ছে। সে একেবারেই মিঠাইয়ের ছেলেকে ভালবাসে না। বরং তাকে বাড়ি থেকে তাড়ানোর চেষ্টা করে চলেছে।

IMG 20221127 210249

অর্পিতা নিজের জীবনের এই প্রথম কাজের অভিজ্ঞতা শেয়ার করলেন এক সংবাদ মাধ্যমের কাছে। প্রথম ধারাবাহিক হিসাবে মিঠাইয়ের মতো একটা ধারাবাহিকে কাজ করা ঠিক যেন ছিল স্বপ্ন। অফারটি পাওয়ার পর পরিচালককে তিন চার বার জিজ্ঞেস করেছেন যে সত্যি তাকেই এই চরিত্রের অফার দেওয়া হচ্ছে কিনা।

এর আগে তাকে ‘মহাভারত মার্ডারস’ নামে একটি ওয়েব সিরিজে দেখা গেছে। কিছু নামি ব্র্যান্ডের মডেল হিসাবে কাজ করেছেন তিনি। এমনকি সানন্দা ম্যাগাজিনেও কাজ করেছেন।

Piya Chanda