Connect with us

Bangla Serial

Mithai: নীপা-রুদ্রের রিসেপশনে দিল ধড়কনে দো’র গানে লাফালাফি করে নাচ মিঠাইয়ের! ‘এটা নাচ না বাঁদরের লাফালাফি?’, হেসে গড়াগড়ি খাচ্ছেন নিন্দুক নেটিজেন

Published

on

জি বাংলা সবথেকে জনপ্রিয় ধারাবাহিক হলো মিঠাই আর সোশ্যাল মিডিয়ায় সবথেকে বেশি আলোচনা হয়ও এই ধারাবাহিক নিয়ে। মাঝে তো ব্যক্তিগত জীবন নিয়ে এই ধারাবাহিকের বিরুদ্ধে শুরু হয়ে গেছিল প্রচুর সমালোচনা। তবে এখন সেটা কিছুটা থিতিয়ে এসেছে।


এবার নিন্দুকেরা ধারাবাহিকের খুঁত বার করতে বের হয়েছে। মিঠাইয়ের বুকের ডান দিকে গুলি লাগবে তাহলে এইভাবে পড়ে যাওয়ার কী আছে? ওমি কী করে ছাড়া পেয়ে বন্দুক জোগাড় করে গুলি মারতে এলো? সোমদা কেন নেই? এত জলদি বাড়ি কী করে সাজানো হলো? মিঠাইয়ের গলায় হার নেই কেন? মিঠাই পায়ে একই জুতো পড়ে রয়েছে কেন?এরকম হাজারো প্রশ্ন তাদের মনে ভেসে বেড়াচ্ছে আর সেগুলো আছড়ে পড়ছে সোশ্যাল মিডিয়ায়।

তবে সব থেকে যে বিষয়টি নিয়ে খিল্লি হচ্ছে সেটি হল গতকাল মিঠাইয়ের নাচ। রুদ্র আর নিপা রিসেপশনে যখন কালকে রাজীব দা দিল ধড়কনে দো সিনেমার গানে সবাইকে নিয়ে নাচ শুরু করে, তখন প্রথমে সবাই মিঠাইকে মিস করছিলেন। তারপর থেকে যখন টেনে নিয়ে আসা হল তখন মিঠাই এমন নাচ শুরু করল সেটা নাকি বাঁদরের মতো লাফালাফি ছাড়া আর কিছু নয়। এরকমটাই বলছেন নিন্দুকেরা।

নিরপেক্ষভাবে বলা হয় তাহলে সত্যিই কালকে মিঠাইয়ের নাচটা একটু অদ্ভুত লেগেছে কারণ মিঠাই যথেষ্ট সুন্দর নাচতে জানে সেখানে সে এরকম ভাবে লাফালাফি করলো কেন বোঝা যাচ্ছে না তবে যেভাবে নিন্দুকেরা বারবার বলছেন যে বাঁদরের মতো লাফালাফি করছে সেটা অতিরিক্ত বাড়াবাড়ি।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending