Bangla Serial

Mithai Gift: জন্মদিনে ভক্তদের উপহার সোনার সীতাহার! আনন্দে কেঁদে ফেললো “মিঠাই রানী” সৌমীতৃষা! “বাংলার কোনও টেলিভিশন নায়িকা আজ অবধি এমন সম্মান পায়নি”, আপ্লুত ভক্তরা

বর্তমানে বাংলা টেলিভিশনে একজন অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রী হলেন সৌমিতৃসা কুন্ডু। জি বাংলার মিঠাই ধারাবাহিকের মাধ্যমে তার জনপ্রিয়তা শিখরে ওঠে। এর আগে বেশ কিছু ধারাবাহিক করলেও মিঠাইয়ের মাধ্যমে তাকে মানুষ অনেক ভালোবাসা দিয়েছে। কোন বড় পর্দার অভিনেত্রী সঙ্গে তার ভক্ত সংখ্যার তুলনা করলে দেখা যাবে প্রায় একই রকম। এই দু বছরের বেশি সময়ে তাকে একেবারে ঘরের মেয়ে করে তুলেছে বাংলা টেলিভিশনের দর্শকরা।
soumitrisha

সোশ্যাল মিডিয়াতে অভিনেত্রী দারুন সক্রিয়। সেখানে নানা রকম আনন্দ দুঃখের কথা তিনি ভক্তদের সঙ্গে শেয়ার করে থাকেন। আর সেই সমস্ত সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভক্তরা তাদের সকলের প্রিয় মিঠাইয়ের সঙ্গে কথোপকথনও করতে পারে। এছাড়া মিঠাইয়ের স্টুডিওতে গিয়েও দর্শকরা তাকে শুভেচ্ছা বার্তা থেকে শুরু করে ভালোবাসা পৌঁছে দেয়। তা বহুবার অভিনেত্রী নিজের সোশ্যাল মিডিয়া শেয়ার করেছেন।

আর গত ২৪ তারিখ ছিল সৌমিতৃসার জন্মদিন। সেই উপলক্ষে ভক্তরা তাকে শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিয়েছিল সোশ্যাল মিডিয়াতে। তার ভক্ত শুধু এপার বাংলায় রয়েছে এমনটা নয়। সুদূর বাংলাদেশেও তার অগণিতিক ভক্ত রয়েছে। আর তারাও সেখান থেকে সম্প্রতি সৌমিতৃসার কাছে এসে তাকে শুভেচ্ছা বার্তা জানিয়েছেন। শুধু শুভেচ্ছা নয় তার সঙ্গে একাধিক উপহারও দিয়েছে।
Screenshot 20230301 193532 YouTube

আর সেই উপহারের মধ্যে ছিল শাড়ি, চাদর ,ফুল কেক, চকলেট এবং সঙ্গে ছিল একটা হার। যা নিজের হাতে এক ভক্ত অভিনেত্রীকে পরিয়ে দিয়েছিল। সেই ভক্তরা অত্যন্ত ভালোবাসে সৌমিতৃসাকে তা যতবার প্রকাশ পায় বোঝা যায়। এই আবেগে এদিন অভিনেত্রীর চোখে জল পর্যন্ত চলে এসেছিল। পর্দার মিঠাই এদিন ভক্তদের সঙ্গে কেক কাটেন আনন্দ করেন।

সেই হারটা যখন তাকে পরিয়ে দেওয়া হচ্ছিল তখন অভিনেত্রী বারবার বলছিল তোমরা কেন এগুলো করেছ! কিন্তু ভক্তদের উত্তর ছিল এগুলো আমাদের ভালোবাসা, তুমি পড়লে আমরা খুব খুশি হব। তারপরে এই অভিনেত্রী কে ঘিরে তার জনপ্রিয় ধারাবাহিক মিঠাইয়ের টাইটেল ট্রাকটা গাইতে শুরু করে সকলে। আর সেই সময় অভিনেত্রীর চোখে জল চলে আসে। এত ভালবাসা পেয়ে আবেগপ্রবণ হয়ে পড়েন পর্দার মিঠাই।
soumi

TollyTales Entertainment Desk