Bangla Serial

ব্যক্তিগত জীবনেও আদৃতের প্রতি দুর্বল ‘মিঠাই’ সৌমীতৃষা! মুখ খুলল মিঠাই রানী

আড়াই বছর একসঙ্গে কাজ করেছেন দুজনে। হয়ে উঠেছেন বাংলা টেলিভিশনের সবথেকে জনপ্রিয় জুটি। তাদের রসায়নের মজে বঙ্গকূল। হ্যাঁ কথা বলছি অভিনেতা আদৃত রায় ও অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডুর। মিঠাই ধারাবাহিকের সৌজন্যে যাঁদেরকে আমরা উচ্ছে বাবু ও মিঠাই নামে চিনি। এই দুজনের অন স্ক্রিন দুষ্টু মিষ্টি রোমান্সে এতদিন যাবৎ বুঁদ ছিল বাংলা টেলিভিশন প্রেমীরা।

কিন্তু এবার এই ধারাবাহিক শেষের মুখে দাঁড়িয়ে রয়েছে। আর হয়তো কিছুদিন পর থেকে এই জুটিকে একেবারে জন্যই আর দেখা যাবে না। তবে রিল লাইফের প্রেমের আবহ দেখা গেলেও রিয়েল লাইফে নাকি একেবারেই ভালো সম্পর্ক নয় এই দুজনের।

মিঠাই ধারাবাহিকের নায়িকা সৌমীতৃষা নয় বরং সহ অভিনেত্রী কৌশাম্বী চক্রবর্তীর প্রেমে পড়েছেন আদৃত। এই নিয়ে মানুষজনের কটাক্ষ, কৌতূহলের অভাব নেই। একটি সাম্প্রতিক সাক্ষাৎকারে সৌমীতৃষা স্বীকার করে নিয়েছেন আদৃতের সঙ্গে তাঁর বিভিন্ন সময়ে ঝগড়া হয়েছে। কিন্তু তিনি জানিয়েছেন প্রেমের জন্য এই ঝগড়া নয় বরং কাজের সূত্রেই এই ঝগড়া হয়েছে তাঁদের। কিন্তু তাঁরা বন্ধু।

বর্তমানে কোমরে আঘাত নিয়ে বাড়িতে বিশ্রামে ছিলেন সৌমীতৃষা। আগামী ৩০ এবং ৩১শে মে মিঠাইয়ের অন্তিম পর্বের শুটিং হবে। আর শুধুমাত্র এই দুদিনের জন্যই শুটিং করবেন অভিনেত্রী। অভিনেত্রী লেখেন, “আমি আর দু’দিন শুটিং করব। ৩০ এবং ৩১ মে শুটিং হবে। ৩১ মে শেষ হবে ‘মিঠাই’-এর শুটিং।” একই সঙ্গে অভিনেত্রী জানিয়েছেন শুধু কোন ব্যক্তিগত একটি মানুষকে নয়। বরং মিঠাই ধারাবাহিকের প্রতিটা দেওয়ালকে মিস করবেন তিনি। একটি সাম্প্রতিক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, ‘মিঠাই আমাকে সততা শিখিয়েছে।’

যদিও আদৃত এবং তাঁকে নিয়ে চর্চার অভাব নেই। ভবিষ্যতে কি আদৃতের সঙ্গে আর কখন‌ও জুটি বাঁধবেন অভিনেত্রী? মিষ্টি মিঠাইয়ের স্পষ্ট উত্তর, চর্চা তো শেষ হওয়ার নয়। আর আমি মনে করি যত চর্চা হবে সেটা আমাদের। জন্য ভাল হবে।আমার‌ও ভালো, আদৃতেরও ভালো। আমরা সব সময়ই ভাল বন্ধু ছিলাম এবং থাকব। যদিও দর্শকরা আশা রাখছেন আগামী দিনে হয়তো কখন‌ও না কখনও একসঙ্গে জুটি বাঁধতে পারেন এই দুই তারকা।

Ratna Adhikary