Connect with us

Bangla Serial

Mithai: ঠাকুর দেবতাকে ভীষণ ভালোবাসে মিঠাই! মেকআপ রুমে প্রতিদিন ঠাকুরের উদ্দেশ্যে সন্ধ্যা দেয় সৌমি, ‘এইজন্যই এত লোকের ভালোবাসা পায়’, ভাইরাল ভিডিও দেখে আপ্লুত নেটিজেনরা‌

Published

on

আমাদের মিঠাই রানী কিন্তু দর্শকদের মনে বেশ রাজত্ব করে ফেলেছেন। সৌমি এই একটা সিরিয়াল করেই হিট হয়ে গেলেন। তিনি এর আগেও অনেক সিরিয়ালে কাজ করেছেন এবং কনে বউ ধারাবাহিকে তিনি মুখ্য চরিত্রে ছিলেন কিন্তু মিঠাই এর মত জনপ্রিয়তা তিনি আগে কখনো অর্জন করেননি। তখন তাকে দেখতেও অন্যরকম ছিল আর এখন দেখতে তাকে একদম অন্যরকম হয়ে গেছে। আরো বেশি সুন্দরী হয়েছেন তিনি এবং বয়সের সঙ্গে সঙ্গে অনেক বেশি পরিণত হয়ে গেছেন।

যেভাবে তিনি সমালোচনা হ্যান্ডেল করেন সেটা ভাবনার বাইরে।তার বর্তমান সাক্ষাৎকার গুলো শুনলেই বোঝা যায় যে তার চিন্তাভাবনার অনেক উন্নতি ঘটেছে এবং বাচ্চা বাচ্চা ভাবটা আর নেই। আগে যেমন মিঠাই বিভিন্ন রকম উক্তি শেয়ার করতে ইনস্টাগ্রামে এখন সেগুলো একদম বন্ধ করে দিয়েছে।রিল ভিডিওতে বেশি ফোকাস করেছে সে এবং আর কলাকুশলীদের সঙ্গে নাচের ভিডিও করতেও দেখা যায় না তাকে। অনেকেই বলছে হয়তো বর্তমানে যে টানাপোড়েনটা চলছে তিনজনের মধ্যে সেই কারণে হয়তো সোশ্যাল মিডিয়াতে বেশি পোস্ট করে না সৌমি কিন্তু কোথাও গিয়ে মনে হচ্ছে তিনি বুঝতে পেরেছেন যে সোশ্যাল মিডিয়া টাই তার আসল জীবন নয়।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

এর মধ্যেই আমরা সকালে আপনাদেরকে দেখিয়েছি যে সৌমি মেকআপ রুমে কীসব জিনিসপত্র লাগিয়েছে যেগুলো তার ভক্তরা দিয়েছে। ফ্যানদের ভীষণ ভালবাসে মিঠাই। আবার অন্যদিকে সেটাও জানিয়েছে যে মেকআপ রুমেই রয়েছে ঠাকুরের জায়গা, সেখানে লোকনাথ ঠাকুরের ছবি এবং আর অন্যান্য ঠাকুরের ছবি রয়েছে।
Soumitrisha kundu | Beautiful indian brides, Indian bride, Concept development

সকালবেলা অন্য কেউ পুজো দিয়ে দেয় তবে সন্ধ্যাবেলা মিঠাই নিয়ম করে সন্ধ্যা দেয় মেকআপ রুমে। তার এই কথা দর্শকদের ভীষণ ভালো লেগেছে।তিনি যে ঠাকুর অন্ত প্রাণ, বিশেষ করে কৃষ্ণ এবং মহাদেব কে তিনি খুব ভালোবাসেন সেটা তার instagram profile দেখলেই স্পষ্ট হয়ে যাবে।

Soumitrisha Kundoo-Mithai: মিঠাইরানীর জন্মদিনে স্পেশাল উইশ বার্তা 'হল্লাপার্টি'-র! চমক মিলল চ্যানেলের তরফেও - Television - Aaj Tak Bangla
সেখানে মেকআপ রুমে সিরিয়ালের প্রধান অভিনেত্রী যার সারাদিনে প্রচুর শুটিংয়ের চাপ থাকে সে নিয়ম করে সন্ধ্যা দেয় ঠাকুরের উদ্দেশ্যে এটা ভেবেই দর্শকদের খুব ভালো লাগছে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending