Connect with us

Bangla Serial

Mithai: আজকালকার মর্ডান নায়িকা নন যে বাবা-মা’কে দেখবেন না! নিজের স্যালারি দিয়ে পুজোর আগেই বাবা’কে ৮০ হাজার টাকা দামের আইফোন কিনে দিল সৌমি, ‘সোনা মেয়ে’, বলছেন নেটিজেনরা

Published

on

বর্তমান দিনে একটা জিনিস দেখা যায় যে ছেলেমেয়েরা বড় হয়ে বাইরে চলে যাচ্ছে আর বাবা-মা বয়স্ক অবস্থায় একলা পড়ে থাকছে বাড়িতে। কলকাতায় এই ঘটনা খুবই ঘুরতে দেখা যাচ্ছে বিশেষ করে সল্টলেক দিকের এলাকাতে বয়স্ক বাবা-মা বাড়িতে একা থাকছে এবং ছেলেমেয়েরা বিদেশে থাকছে। তারা বাবা মায়ের আর খোঁজও নেয় না। এখানেই বাবা-মা মৃত্যুর সঙ্গে একা অসহায় অবস্থায় লড়াই করে মারা যাচ্ছে আর ছেলেমেয়েরা খবর পাচ্ছে না অথবা পেলেও তারা আসছে না। এটা বর্তমান প্রজন্মের একটা সমস্যা বলা যেতে পারে। বিনোদন জগতের মানুষদের তো আরো এই বেশি সমস্যা কারণ তারা হঠাৎ করে যশ খ্যাতি টাকা-পয়সা সব পেয়ে যান এবং পরিবারকে ভুলে যান। বিশেষ করে যারা গ্রাম থেকে শহরে এসে তারকা হয়েছেন তাদের মধ্যে এই প্রবণতাটা অনেক দেখা যায়। সকলেই অবশ্য এরকম নয়।

আমাদের সৌমি অর্থাৎ মিঠাই রানী কিন্তু একদম অন্যরকম। সে নিজের বাবা মাকে খুব ভালোবাসে।কাজের প্রয়োজনে তাকে কলকাতায় থাকতে হয় কিন্তু তার মা বাবা মাঝে মধ্যেই তার সঙ্গে এসে থাকেন। তার বাড়ি বারাসাতে তাই ছুটি পেলেই তিনি চলে যান সেখানে। বাবা মাকে অসম্ভব ভালোবাসেন তিনি কিন্তু সেটা নিয়ে সোশ্যাল মিডিয়াতে কোন শো অফ করেন না। তবে এবার নিজের স্যালারি দিয়ে বাবাকে একটা এমন উপহার দিলেন যে সেটা শেয়ার করার লোভ সামলাতে পারলেন না সৌমি।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)


কিছুদিন আগেই বাজারে এসেছে আইফোনের নতুন মডেল।সৌমি নিজেই আইফোনের লেটেস্ট মডেল ব্যবহার করতো কিন্তু এবার নিজের জন্য না ভেবে পুজোর আগেই স্যালারির টাকা থেকে বাবাকে কিনে দিল আইফোন ১৪। এটা তার বাবার পুজোর গিফট মেয়ের তরফ থেকে।সাধারণত আমরা জানি ছেলে মেয়েকে আইফোন কিনে দেন বাবা-মা কিন্তু এবার সৌমি নিজের বাবাকে আইফোন কিনে দিল।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

স্বাভাবিকভাবেই তার বাবা মেয়ের এই উপহারে ভীষণ খুশি এবং খুব গর্বিত। আজ মিঠাইকে গোটা বাংলা চেনে এবং সকলে খুব ভালোবাসে। কিন্তু মিঠাই খ্যাতি পেয়ে তার মাথা ঘুরে যেতেই পারতো। ল্যাভিশ লাইফস্টাইল সে লীড করতে পারত। কিন্তু সে নিজের পা মাটিতে রেখেছে এবং নিজের জন্মদাতা দাত্রী’কে ভোলেনি। নিজের শখ করে দামি ফোন ব্যবহার করে ঠিকই কিন্তু নিজের জন্য দামি ফ্ল্যাট দামি গাড়ি এসব কিছু কেনেনি সে। জামা কাপড়ও কিন্তু বিশাল হাইফাই দামি কিছু পরে না মিঠাই। তাই সৌমিকে এরকম সাধারণ দেখে খুব পছন্দ সকলের। পুরোটাই সুন্দর মানসিকতা আর ভালো লালন-পালনের ফল, বলছেন সকলে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending