Connect with us

Bangla Serial

Mithai: গুলি খাওয়ার শুট করতে গিয়ে সেটেই গুরুতর আঘাত পেল সৌমি! তবুও কাজ চালিয়ে গেল আমাদের মিঠাই রানী, ‘এই জন্যই মিঠাই সেরা’, বলছে নেটিজেনরা

Published

on

জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো মিঠাই আর এই চরিত্রে অভিনয় করছেন সৌমি যার জনপ্রিয়তা আকাশ ছোঁয়া। সৌমি কাজের প্রতি যথেষ্ট ডেডিকেটেড আমরা এর প্রমাণ আগে পেয়েছি এবং আজ সকালেও আরো একবার প্রমাণ হলো মিঠাই শুটিং টা কতটা মন দিয়ে করে।

আমরা এর আগে দেখেছি শুটিং করতে গিয়ে পায়ে গুরুতর চোট পেয়েছিল কিন্তু তাও রবীন্দ্র নৃত্য করেছিল মিঠাই। আবার বর্তমানে রিসেপশনের শুটিং হয়তো চলছে, সেখানে এবার হাতে গুরুতর চোট পেল মিঠাই। কিছুদিন আগে হাতে তোর্সা চোট পেয়েছিল আবার ঠিক একই জায়গায় চোট পেল আমাদের মিঠাই রানী।

কিছুক্ষণ আগেই মিঠাই তার চোট পাওয়ার ছবি শেয়ার করেছেন এবং সেটা দেখে আঁতকে উঠেছেন তার ভক্তরা। ডানহাত কেটে রক্তারক্তি অবস্থা এবং মনে হচ্ছে পুড়েও গেছে খানিকটা।এর থেকে বোঝাই যাচ্ছে যে কতটা কষ্ট করে শুটিং করতে হয় কলাকুশলীদের এবং চোট লাগলেও ছুটি নেওয়ার কোন উপায় নেই। এইভাবেই তাদের দিনে ১৪-১৫ ঘণ্টা করে টানা শুটিং করতে হয়।

বাইরে থেকে আমরা দেখে ভাবি যে তাদের জীবনটা কত সুন্দর তারা কত সচ্ছল। কিন্তু বিশ্বাস করুন দৈনিক আটটা পাঁচটার চাকরি থেকে এই শুটিং লাইফ অনেক কষ্টের। জলে ভিজে রোদে পুড়ে হাত-পা কেটে তাদের শুটিং করতে হয়। ছুটি প্রায় মেলেই না। কিন্তু দর্শকদের মনোরঞ্জন করার জন্য এইভাবেই শুটিং করে থাকেন আপনাদের প্রিয় কলাকুশলীরা। এখন মিঠাইয়ের জন্য প্রার্থনা করছেন তার ভক্তরা।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending