Connect with us

Bangla Serial

Mithai-Nanda: অবশেষে সত্যিটা স্বীকার করলেন সৌমিতৃষা! কৌশাম্বীর সঙ্গে তার ঝামেলা হয়েছে, মেনে নিল মিঠাই, ‘এবার প্লিজ প্রিয়মকে ফিরিয়ে আনুন’, কাতর অনুরোধ দর্শকদের

Published

on

বর্তমানে মিঠাই ছাড়া বিনোদন জগতে কোন খবর নেই তার কারণ এখন এটাই হট টপিক। তাই না চাইলেও মিঠাই কে নিয়ে কথা বলতেই হয়। অন্তত নেটিজেনরা মিঠাইকে নিয়েই আলাপ আলোচনা জুড়েছেন সোশ্যাল মিডিয়ায়। কেউ সাপোর্ট করছেন কেউ আবার বদনাম। স্টার জলসার ভক্তরা মজা পেয়েছেন ভীষণ এবং তারা লুকিয়ে লুকিয়ে মিঠাইয়ের ফ্যানবেজের মধ্যে ঝগড়া দেখছে। এ কথা ঠিক যে মিঠাই নামটা শুনলেই সকলেই জানতে চাই যে কী খবর আছে মিঠাই নিয়ে।

Soumitrisha Kundu and Kaushambi Chakraborty | Breakfast, Food, Modelবহুদিন হয়ে গেল মিঠাই টিআরপি রেটিং তালিকায় কিন্তু নিচের দিকে চলে যাচ্ছে। আর তাই বাধ্য হয়ে জি বাংলা কর্তৃপক্ষ চটজলদি দুটো প্রোমো নিয়ে এসেছে। তবে যতবার ভালো কিছু দেখানো হয় সেই সময় দর্শকদের দাবি যে চক্রবর্তী পরিবারের লোকজন এমন করতে শুরু করে দেয় যে মিঠাই নিয়ে আলোচনা সরে যায় এবং শুরু হয়ে যায় আদৃত আর কৌশাম্বী নিয়ে সমালোচনা। এই নিয়ে আলাদা একটা প্রতিবেদন আসবে কিন্তু এখন একটা বিস্ফোরক স্বীকারোক্তি শুনে নেওয়া যাক।

Soumitrisha and Kaushambi | Model

গতকাল আনন্দবাজার অনলাইনে মিঠাই সাক্ষাৎকার দিয়েছে এবং সে স্পষ্ট বলে দিয়েছে যে তার সঙ্গে কৌশাম্বীর ঝামেলা হয়েছে। তাদের মধ্যে দূরত্বের সৃষ্টি হয়েছে। এইটুকু শুনেই সকলে বলতে লেগেছিলেন যে দেখেছো ঠিকই বলেছি কিন্তু পরবর্তী সময়ে মিঠাই বলে যে তাদের মধ্যে কাজ সংক্রান্ত বিষয়ে ঝামেলা তৈরি হয়েছে। আর আদৃতের জন্য মিঠাইয়ের কোনদিনও কোন অনুভব ছিল না। তারা যেমন খুনসুটি করে থাকতেন, এখনো নাকি করেন।

সৌজন্যে; আনন্দবাজার পত্রিকা, adritrisha.fanclub_

মিঠাইয়ের এই বয়ানটাকেও বিশ্বাস করছেন না কারণ এর কিছুদিন আগেই মিঠাই বলেছিলেন যে কিছু হয়নি তবুও নন্দার কেক কাটার সময় কিন্তু মিঠাইকে দেখা যায়নি। আমরা আগেই বলেছিলাম যে মিঠাই নিশ্চয়ই বলবে তার শুটিং ছিল বা অন্য কিছু আর ঠিক তাইই হয়েছে। মিঠাই জানিয়েছে যে যখন সেটে কেক কাটা হচ্ছিল সে দুপুরবেলা খেতে গেছিল। আর এতেই প্রশ্ন তুলেছেন মিঠাইয়ের ভক্তরা যে, ধারাবাহিকের যে মুখ্য চরিত্র তাকে বাদ দিয়ে কেক কেটে ফেলা হলো আর কেউ কিছু বলল না?সব মিলিয়ে ভীষণ বড় একটা ধোঁয়াশা তৈরি হয়েছে এবং এর কারণে আসল ধারাবাহিকের উপর থেকে নজর সরে যাচ্ছে সকলের।

একে অপরকে আনফলো করেছেন কৌশাম্বি-সৌমিতৃষা! 'উচ্ছেবাবু'র পর দিদিয়ার সঙ্গেও দূরত্ব বাড়লো মিঠাইয়ের? - Humppy

নিন্দুকেরা তো ভীষণ মজা পাচ্ছে।তবে মিঠাইয়ের ভক্তরা বলছেন যে এখন তাদের কৌশাম্বীকে দেখলে ভীষণ অস্বস্তি হয় তাই প্রিয়ম চক্রবর্তীকে যেন ফিরিয়ে নিয়ে আসা হয় নন্দার জায়গায়। এক চক্রবর্তী যাক আর আরেক চক্রবর্তী আসুক। নাহলে ভবিষ্যতে মিঠাই দেখা খুব সমস্যার হয়ে যাচ্ছে তাদের পক্ষে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending