Bangla Serial

Soumitrisha Kundoo: মনোহরা ভেঙে যেতেই গুরুতর অসুস্থ হয়ে পড়লেন সৌমীতৃষা! শরীরে ব্যাপক যন্ত্রণা! কাজ বন্ধ রাখতে হচ্ছে মিঠাইকে

বাংলা টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’। প্রায় তিন বছর ছুঁতে চলল এই ধারাবাহিক, এখনও টেলিভিশনের পর্দায় রমরমিয়ে চলছে এই সিরিয়াল। দুষ্টু – মিষ্টি মেয়ের চটাং চটাং কথা, ভাঙাচোরা ইংরেজি শব্দ, অসাধারণ অভিনয় দক্ষতা জনপ্রিয় করেছিল সৌমীতৃষা কুণ্ডুকে। ধারাবাহিকের বাইরে গিয়েও মিঠাইকে পছন্দ অনেকেরই। তাঁর মিষ্টি মিষ্টি কথার ধাঁচ মুগ্ধ করেছে ভক্তদের।

এই এক বছর ধরে প্রায়ই এই সিরিয়াল শেষ হওয়ার কথা শোনা যেত। তবে তা প্রতিবারই উড়িয়ে দিয়েছে টিম ‘মিঠাই’। কয়েক দিন আগে একটি আবেগপ্রবণ ভিডিও পোস্ট করে সিদ্ধার্থ ওরফে আদৃত রায় জানান, মিঠাই- এর সেট পরিবর্তন হচ্ছে। আর ঠিক সেট চেঞ্জ হওয়ার পরই অসুস্থ হয়ে পড়লেন মিঠাই অর্থাৎ সৌমীতৃষা।

জানা যাচ্ছে, যেদিন মনোহরের শেষ দিন ছিল, সেদিনই মিঠাই খুবই অসুস্থ হয়ে পড়েন। আর তাই সন্ধ্যা ৬ টার মধ্যে কাজ ছেড়ে বাড়ি চলে আসেন তিনি। সৌমীতৃষা জানান, তাঁর খুবই ব্যাক পেইন হচ্ছে, অপার বার্থ-লোয়ার বার্থেও খুব যন্ত্রনা হচ্ছে। সেই যন্ত্রনা নিয়েই তিনি কাজ করছিলেন। কিন্তু নতুন সেটে সিঁড়ি ভাঙতে গিয়ে তাঁর ব্যথা আরও বেড়ে যায়।

তাঁর শরীর খুবই ভেঙে পড়েছে। পেইন এতো বেড়েছে যে তিনি কাজ করতে পারছেন না। মিঠাই- এর পর তাঁর নতুন কাজ শুরু হওয়ার ছিল, আর তার মাঝেই বেড়াতে যাওয়ার কথাও ছিল। কিন্তু তার অসুস্থতার কারণে তিনি বাইরে আর যেতে পারবেন না। হঠাৎ কী হল তার? তবে কি মিঠাই’তেও আর এখন তাঁকে তেমন দেখা যাবে না? একদিকে পরিচালক রাজেন্দ্রপ্রসাদ দাস বিদায় নিচ্ছেন ‘মিঠাই’ থেকে। তাঁর ‘মিঠাই’ ছেড়ে চলে যাওয়াটা মানতে পারছেন না কেউই।

সকলেরই বক্তব্য তাঁকে ছাড়া ‘মিঠাই’ অসম্ভব। তবে কি এবার শেষ হচ্ছে মিঠাই? আদৃত তাঁর প্রোফাইলে একটি পোস্ট করে এরূপ আবেগঘন পোস্ট করেন রাজেন্দ্র প্রসাদের চলে যাওয়া নিয়ে। তিনি বলেন, মিঠাই- এর সকল চরিত্র, সকল মুহূর্ত, আবেগ, ভালোবাসা, হাসি, দুঃখ সবকিছুই দর্শকদের কাছে সঠিক ভাবে পৌঁছে গিয়েছে শুধু আর শুধু মাত্র এই মানুষটার জন্য। এবার মিঠাই- এর অসুস্থতার খবর সামনে এল। মিঠাই’এর শেষটা তবে খুব খারাপ হতে চলেছে সকলের কাছে, এটা ধরে নেওয়াই যায়।

Ratna Adhikary