Connect with us

Bangla Serial

Soumi-Swagata: নিজের প্রিয় বান্ধবীর জন্মদিনে তাকে মিষ্টি শুভেচ্ছা জানালেন সৌমি! সিরিয়ালে বান্ধবীর বয়স বাড়লেও বাস্তবে যে কমছে, দুজনের ছবি দেখে ভীষণ খুশি নেটপাড়া

Published

on

বর্তমানে জি বাংলার যে ধারাবাহিক সব থেকে বেশি চর্চায় রয়েছে সেটি হলো মিঠাই।গল্পের কারণে অত বেশি চর্চাতে না থাকলেও তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে মানুষের চিন্তা ভাবনা খুব বেশি। আসলে বরাবরই তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে আমাদের জানার খুব বেশি ইচ্ছা থাকে কিন্তু মিঠাই তারকাদের নিয়ে এত বেশি জল ঘোলা হয়, যে বলার নয়।

আজকের এপিসোডে যেটা দেখা যাবে সেটা থেকে অনেকের কাছে স্পষ্ট হয়েছে যে চাইলেই মিঠাই কিন্তু রোমান্টিক মুহূর্ত দেখাতে পারে কারণ অন্যান্য জুটিদের মধ্যে রোমান্টিক সিন দেখানো হচ্ছে। আর যেই সিধাই মুহূর্ত আসছে অমনি বলা হচ্ছে যে পরিবারের সকলে মিলে বসে দেখা যাবে এরকম সীন শুট হয়। তবে আজকে নিপা আর রুদ্রের মধ্যে যেটা হবে সেটা দেখলে সকলেই বুঝবে যে ব্যক্তিগত সমস্যার কারণে সৌমি আর আদৃতের এইরকম সীন রাখা হয়নি।

পরনের শাড়ি উধাও, ওয়েস্টার্ন পোশাকে সমুদ্রের পাড়ে মিঠাইয়ের ঠাম্মি,  নিমেষে ভাইরাল হল ভিডিও Mithai Serial Thammi actress Swagata Basu on vacation
সেই প্রসঙ্গে পরে আসা যাবে তবে আজকে ঠাম্মির জন্মদিন। আমি চরিত্রে যিনি অভিনয় করেন সেই অভিনেত্রী স্বাগতা বসুর আজকে জন্মদিন। স্বাগতা বসু কে এর আগে আমরা টিভিতে যেমন সিনেমায় রেখেছি সেরকম সিরিয়াল দেখেছি কিন্তু মিঠাইতে ঠাম্মি চরিত্রে অভিনয় করে তিনি যে জনপ্রিয়তা পেয়েছেন তা বলার নয়। আজকে স্বাগতা বসুর জন্মদিন আর সেই উপলক্ষ্যে মিঠাই গতকাল রাতেই একটা মিষ্টি করে উইশ জানিয়ে দিয়েছে।

Mithai Thammi – Get Latest Top Stories On mithai-thammi

শুভ জন্মদিন বান্ধবী ক্যাপশন দিয়ে ঠাম্মির সঙ্গে অফ স্ক্রিন ছবি শেয়ার করেছে সৌমি। সেই ছবিতে এখন শুভেচ্ছার বন্যা বলছে আর সকলেই বলছে যে দুজনের বন্ডিংটা এত ভাল দেখে খুব মিষ্টি লাগে। সবকিছুই তো ঠিকঠাক চলছিল, হঠাৎ করে মে মাসের পর থেকে যে কীসব হয়ে গেল। সকলেই ঠাম্মিকে শুভেচ্ছা জানাচ্ছেন এবং আজকে ফ্লোরে কেক কাটা হবে সেটা তো নিশ্চিত।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending