Bangla Serial

Soumitrisha Kundoo: সৌমীতৃষাকে নিয়ে মিম বানানোর আগে সাবধান! রেগে গেলেন নায়িকা! জি বাংলার বিরুদ্ধে মুখ খুললেন ‘মিঠাই’ সৌমীতৃষা

বাংলা টেলিভিশনের এই মুহূর্তে অন্যতম গুরুত্বপূর্ণ এবং জনপ্রিয় অভিনেত্রী হলে সৌমীতৃষা কুন্ডু। জি বাংলায় সম্প্রচারিত হওয়া মিঠাই ধারাবাহিকের সৌজন্যে যাঁর জনপ্রিয়তা। এপার বাংলা থেকে ওপার বাংলা সর্বত্রই তিনি দারুণ জনপ্রিয়‌।

জানা যায়, মিঠাই ধারাবাহিককে মিঠাইয়ের চরিত্রে অভিনয়ের জন্য প্রথমে অফার করা হয়েছিল বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী ঐশ্বর্য সেনকে। তিনি ওই চরিত্র না করায় সেই প্রস্তাব যায় সৌমীতৃষার কাছে। এই চরিত্রের সঙ্গে তিনি যে জাস্টিস করেছেন তা বলা বাহুল্য। বর্তমানে সৌমীতৃষার বিশাল ফ্যান ফলোয়ার্স।

মিষ্টি চেহারার এই অভিনেত্রী দর্শকদের অত্যন্ত কাছের। ভীষণ প্রিয়। বিগত দুবছরের‌ও বেশি সময় ধরে সফলভাবে বাঙালি দর্শকদের মনোরঞ্জন করে চলেছে মিঠাই ধারাবাহিকটি। উল্লেখ্য, এই ধারাবাহিকে অভিনেতা আদৃত রায়ের সঙ্গে সৌমীতৃষার জুটি ব্যাপকভাবে দর্শকদের মনে আলোড়ন সৃষ্টি করেছে।

যদিও এই ধারাবাহিককে ঘিরে এখন বন্ধের গুঞ্জন ছড়িয়েছে। আসলে দর্শকদের মতে কোথাও গিয়ে গল্পের খেই হারিয়েছে। গল্পের সেই জমাট বুনন আর নেই। আর তাই অনেকেই বলছেন এবার শেষ করা হোক গল্প। কিন্তু এখনও টিআরপি তালিকায় মোটামুটি অন্যান্য ধারাবাহিকের তুলনায় ভালো ফল করায় মিঠাই ধারাবাহিক বন্ধ করার সিদ্ধান্ত নিতে দোটানায় রয়েছে চ্যানেল।

তবে শুধুমাত্র চ্যানেলে নয় অনলাইনেও এই ধারাবাহিক দেখেন বহু মানুষ। জি ফাইভ অ্যাপে এই ধারাবাহিকের দর্শক সংখ্যা বিশাল। আর তাই দর্শকদের উত্তেজনাকে দ্বিগুণ করতে মাঝে মধ্যেই বিভিন্ন রকমের পোস্ট করে জি ফাইভ। প্রসঙ্গত, যে পোস্টের বেশিরভাগটাই অবশ্য মিম আকারে। সম্প্রতি সৌমীতৃষার একটি ছবি জি ফাইভ পোস্ট করে লিখেছে, ‘ঝগড়া শেষে যখন মনে পড়ে কি কি পয়েন্ট মিস করে গেছি!’ উল্লেখ্য, এই পোস্ট কিন্তু চোখ এড়ায়নি সৌমীতৃষার। ওই পোস্টের তলায় কমেন্ট করে অভিনেত্রী লিখেছেন, ‘আমার সব পয়েন্ট ক্লিয়ারলি মনে থাকে।’ তাহলে কী বোঝা গেল? সৌমীতৃষাকে নিয়ে মিম করলে জবাব কিন্তু শুনতে হবে!

Ratna Adhikary