Bangla Serial

Soumitrisha Kundoo: শেষ হচ্ছে ‘মিঠাই’! জল্পনায় সিলমোহর দিয়ে নতুন কাজের লুক সোশ্যাল মাধ্যমে পোস্ট করলেন সৌমীতৃষা 

মিঠাই ধারাবাহিকের সৌজন্যে বাংলা জোড়া খ্যাতি অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডুর। জি বাংলা চ্যানেলে বিগত ২ বছরেরও বেশি সময় ধরে সফলভাবে চলছে এই ধারাবাহিকটি। আর এই ধারাবাহিকে অভিনয় করেই সাফল্যের চূড়ায় রয়েছেন অভিনেত্রী সৌমীতৃষা।

সোশ্যাল মাধ্যমে কদিন আগেই তিনি অবশ্য মিঠাই ধারাবাহিক বন্ধের ইঙ্গিত দিয়েছিলেন। তাঁর অর্থাৎ টেলিভিশনের মিঠাইয়ের একটি ফেসবুক পোস্টকে ঘিরে ফের একবার এই ধারাবাহিক বন্ধের গুঞ্জন দাবালনের মতো ছড়িয়ে পড়ে নেট মাধ্যমে।

উক্ত সেই সেই ফেসবুক পোস্টে তিনি মিঠাই ধারাবাহিকের সদস্যদের সঙ্গে কাটানো অদেখা বেশ কিছু সুন্দর মুহূর্তের ছবি পোস্ট করেছিলেন। আর তাঁর এহেন নস্টালজিক পোস্ট দেখে ধারাবাহিক বন্ধের গুঞ্জন শুরু হয়। আর এবার ফের একবার সেই গুঞ্জনকে উস্কিয়ে দিলেন অভিনেত্রী। কীভাবে?

উল্লেখ্য, সোশ্যাল মিডিয়াতে নিজের নতুন কাজের আপডেট দিলেন তিনি। তাহলে কী গুঞ্জনকে উস্কিয়ে সত্যিই বন্ধ হচ্ছে মিঠাই? নতুন কোন ধারাবাহিকে অভিনয় করতে চলেছেন অভিনেত্রী? নায়ক‌ই বা কে? সোশ্যাল মিডিয়ায় কী ছবি পোস্ট করলেন অভিনেত্রী? প্রশ্ন অনেক!

উল্লেখ্য, সোশ্যাল মিডিয়ায় নিজের রুদ্ররূপী ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। যেখানে তাঁকে কালো শাড়িতে, রুদ্রাক্ষের গয়নায় দেখা গেছে নাচের ভঙ্গিমায়। কপালে তিলক মাথায় জটা, উপযুক্ত মুখভঙ্গিমায় অবাক করেছেন তিনি। আসলে অভিনয়ের পাশাপাশি অসামান্য নৃত্য শিল্পী সৌমীতৃষা। আর তাই বিভিন্ন সাজে নাচের ভঙ্গিমায় মাঝে মধ্যে সোশ্যাল মাধ্যমে ছবি পোস্ট করেন অভিনেত্রী। এর আগে তিনি কৃষ্ণরূপে দর্শকদের মন জিতে নিয়েছিলেন। এই ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘জয় ভোলে!’

Ratna Adhikary