Bangla Serial

Mithai: এবার সত্যিই মিঠাই ফিরছে! প্রোমো শ্যুট হয়ে গেছে নিজের মুখেই জানালো সৌমিতৃষা, একথা প্রকাশ পেতেই আনন্দে লাফাচ্ছে মিঠাই ভক্তরা

বাংলা টেলিভিশনের একটি অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক হল ‘মিঠাই’। যেটি টিভির পর্দায় দীর্ঘ ২ বছরের বেশি সময় ধরে দর্শকমহলে জনপ্রিয়তা অর্জন করে রয়েছে। তবে কিছু মাস আগে দেখা গেছে গল্পে কয়েক বছরের লিপ নেওয়া হয়েছে। কিন্তু সেই লিপ নেওয়ার আগে দেখা গেছে মিঠাই আদিত্য আগারওয়ালের চক্রান্তে মারা গেছে। তবে তারপর থেকে দর্শকদের আশা ছিল যে কোনোভাবে হয়তো মিঠাইকে ফেরানো হবে। কিন্তু সেই আশা, আস্তে আস্তে কমে আসছিল যার জন্য সোশ্যাল মিডিয়ায় দর্শকরা দুঃখ প্রকাশ করছিল।

Mithai Sid emotional

প্রসঙ্গত লিপের পরে দেখা গেছে মিঠাইয়ের মতো দেখতে আরো একটি চরিত্র ধারাবাহিক এসেছে যার নাম মিঠি। কিন্তু সে মিঠাইয়ের থেকে একেবারেই আলাদা, শুধু চোখ মুখ তার সাথে মেলে, তাছাড়া সবকিছুই দুজনের আলাদা। অনেকেই মনে করছিল মিঠি আসলে মিঠাই কোনো কারণবশত তার পুরনো স্মৃতি সে ভুলে গেছে। পরবর্তী দিনে হয়তো কোন ভাবে দেখানো হবে তার স্মৃতিশক্তি ফিরে এসেছে। কিন্তু দিন যত এগিয়েছে দর্শকরা ততবারই বুঝতে পেরেছে যে মিঠি আর মিঠাই দুজন একেবারে আলাদা মানুষ।

AA16ZmmX

তার সঙ্গে ধারাবাহিক নির্মাতারা প্রোমোতে বার বার মিঠাইকে ফিরিয়ে আনার কথা বলেও পরে দেখানো হচ্ছিল সেটা মিঠি। যার জন্য অনেকে মনে করতে শুরু করেছিল যে মিঠাইকে হয়তো আর ফিরিয়ে আনা হবে না এবার মিঠিকে নিয়ে শেষ হয়ে যাবে এই ধারাবাহিক। যার ফলে মিঠাই ভক্তরা অনেকটা মন খারাপ করেই বসে ছিল। তবে একটা সাক্ষাৎকারে একবার মুখ্য অভিনেত্রী সৌমিতৃষা, যে মিঠি এবং মিঠাই দুটো চরিত্রেই অভিনয় করছে, তাকে বলতে শোনা গিয়েছিল যে মিঠাই ফিরবেই।

00000113ee1259f13a90467bb57cb829ff764cae

আর এবার সেই কথাই হয়তো সত্যি হলো। প্রসঙ্গত আরো একবার সৌমিতৃষার মুখে শোনা গেল মিঠাই ফেরার কথা। সম্প্রতি সৌমিতৃষা একটি অনুষ্ঠানে গিয়েছিল এবং সেখানে গিয়ে সে নিজের মুখেই বলেছে যে খুব তাড়াতাড়ি মিঠাই ফিরছেন আর সেই প্রোমো শ্যুট করা হয়ে গেছে। অভিনেত্রী জানান সেখানকার অনুষ্ঠানে তিনি মিঠাই ফেরার প্রোমো শ্যুট করেই পৌঁছেছেন। আর সেই প্রোমো, নাকি দুদিনের মধ্যে চ্যানেলেও প্রকাশ পেয়ে যাবে।

আর নিজেদের প্রিয় অভিনেত্রীর মুখে এই কথা শুনে আনন্দে লাফাচ্ছে দর্শকরা। তার কারণ যতই সৌমিতৃষাকে তারা মিঠির রূপে দেখুক না কেন বারবার মিঠাইকেই ফিরিয়ে আনার আবেদন করেছে। এমনকি ধারাবাহিক নির্মাতাদের কাছে তারা এটাও বলেছে যে মিঠাই ধারাবাহিকের জনপ্রিয়তা পড়ে যাওয়ার একমাত্র কারণ হলো মিঠাই চরিত্রটিকে ফিরিয়ে না আনা। তাই এবার দেখার পরবর্তী দিনে মিঠাই ঠিক কত তাড়াতাড়ি ফিরে আসে?

Mouli Ghosh