Bangla Serial

সরে যাচ্ছেন সৌমীতৃষা! শেষমেশ নিজেই প্রকাশ্যে করলেন ঘোষণা! শারীরিক অসুস্থতা নাকি আদৃত কৌশাম্বীর ‘সম্পর্ক’ দায়ী কোনটা?

সৌমীতৃষা কুণ্ডু। অধিকাংশ মানুষ নায়িকাকে নিজের নামে চিনলেও তার থেকেও বেশি পরিচিত তিনি হয়েছেন মিঠাই হিসেবে। মিঠাই জি বাংলার শুধু নয়, গোটা সিরিয়াল জগতের অন্যতম ইতিহাস সৃষ্টিকারী সিরিয়াল হয়ে উঠেছে। প্রায় ৩ বছরের মাথায় পড়তে চলেছে এই সিরিয়াল। এখনও বিন্দুমাত্র সিরিয়াল নিয়ে কমেনি মানুষের উৎসাহ। বলা যায় সেটা দিনদিন বেড়েই চলেছে।

যে সিরিয়ালের নাম মিঠাই সেই সিরিয়ালের নায়িকা যে দর্শকদের আপন হবে না এমনটা ভাবাই ভুল। পাশাপাশি সিরিয়ালের প্রতিটি চরিত্র দর্শকদের অত্যন্ত আপন আর একেবারে নিজের বাড়ির মানুষ হয়ে উঠেছে। মোদক পরিবারের সদস্যদের মাঝে কোথাও গিয়ে একটু আলাদা মিঠাই। কারণ সে তার শ্বশুরবাড়িতে এসে এত বড় যৌথ পরিবারকে আলাদা হতে দেয়নি। পরিবারে যারা তাকে ভালোবাসতো না আজ তারাও মিঠাইয়ের ভক্ত।

এই কারনেই মিঠাই বিনোদনের ধরা বাঁধা ক্ষেত্র পেরিয়ে মানুষের মনে মিষ্টি ছাপ ফেলতে পেরেছে। আর যে এই কাজ নিপুণ ভাবে করছে সেই সৌমীতৃষা কুণ্ডুকে এর কৃতিত্ব না দিলেই নয়। কিন্তু এবার সেই সৌমী দিলেন খারাপ খবর। নিজেই সরছেন মিঠাই থেকে। এই নিয়ে নায়িকা ঘোষণা করেছেন নিজেই। সম্প্রতি পোস্ট করেন। তাহলে কি মিঠাই ছেড়ে দিচ্ছেন?

না, এমন কিছু নয়। অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় ঘোষণা করলেন যে ১২ দিনের বিরতি নিয়েছেন তিনি শুটিং থেকে। পাশাপাশি এটাও জানান যে তাড়াতাড়ি ফিরে আসবেন আবার শুটিংয়ে। ততদিনের জন্য অবশ্যই নিজের ভক্তদেরকে মিঠাই দেখার অনুরোধ করেছেন তিনি। শরীর যে খারাপ সেটা আগেই বলেছেন সৌমী। ব্যাক পেইন হচ্ছে, বসতে পারছেন না। শুধু মানুষ তাকে দেখতে না পেলে কষ্ট পাবে এই কারণেই কাজ করে যাচ্ছিলেন। ভক্তরা নায়িকার দ্রুত সুস্থতার কামনা করছে।

Titli Bhattacharya