Bangla Serial

Soumitrisha-Dibyojyoti: ডুবে ডুবে প্রেমের জল খাচ্ছে মিঠাই আর সূর্য! “দেখি এটা কতদিন…” অবশেষে চমকে দেওয়ার মতো জবাব সৌমীতৃষার

পর্দায় দুজন একে অপরের শত্রুপক্ষের কারণ একজন স্টার জলসার নায়ক আর একজন জি বাংলার নায়িকা। আর এই দুই চ্যানেলের মধ্যে ঠিক কতটা প্রতিযোগিতা চলে সিরিয়ালের ক্ষেত্রে বিভিন্ন ধরনের ক্ষেত্রে সেটা দর্শক থেকে তারকা কারোর কাছেই অজানা নয়।

তবে এবার দুই বিপরীত পক্ষের চ্যানেলের নায়ক নায়িকার মধ্যেই জড়ালো নাম। তাও আবার যেমন তেমন কারণে নয়। শোনা যাচ্ছে প্রেম করছেন এই দুই তারকা। যারা শিরোনাম পড়েছে তারা বুঝেই গেছে আমরা কার কথা বলছি। হ্যাঁ, মিঠাই আর সূর্য। এই মুহূর্তে টিআরপি কাঁপিয়ে এবং জনপ্রিয়তার শীর্ষে থেকে ব্যাপক সাফল্য অর্জন করেছে জনগণের মধ্যে এই দুই সিরিয়াল।

মিঠাই নায়িকা সৌমীতৃষা কুণ্ডু এবং অনুরাগের ছোঁয়ার নায়ক সূর্য অর্থাৎ দিব্যজ্যোতি দত্ত একে অপরের ভীষণ ভালো বন্ধু। কাজের খাতিরে দুজন দুই বিপরীত চ্যানেলের তারকা হলেও ব্যক্তিগত সম্পর্ক খুব ভালো সেটা দর্শকরা ভালো মতোই জানে। কারণ মাঝে মাঝেই একে অপরের ছবিতে কমেন্ট এবং লাইকের বন্যা বইয়ে দেয় সোশ্যাল মিডিয়ায়।

দুই তারকাই কৃষ্ণভক্ত। মাস কয়েক আগে নিজের জন্মদিনে বৃন্দাবনে নিজের গোপালের কাছে গিয়েছিলেন মিঠাই নায়িকা। কৃষ্ণ তিলক কেটে ছবি পোস্ট করার পর দিব্যজ্যোতির একই রকমের ছবি দেখতে পাওয়া যায় সোশ্যাল মিডিয়ায়। সেই থেকে গুজব ছড়িয়ে পড়েছে তাহলে কি তারা একসঙ্গে ঘুরতে গিয়েছিলেন? একই দিনে কৃষ্ণ তিলক কাটা সেই ছবি ভাইরাল হতে তীব্র হয় দুজনের সম্পর্কের গুঞ্জন।

এবার এটা নিয়ে মুখ খুললেন মিঠাই অভিনেত্রী। এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানান, ‘প্রতিবার একটা করে গুজব রটে। এবার যেমন দিব্যজ্যোতির সঙ্গে রটেছে। আমি সেটাকে স্বাভাবিকভাবেই নিই। মনে মনে ভাবি, দেখি এটা কতদিন চলে।’

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।