Bangla Serial

Soumitrisha-Dibyojyoti: আদৃত-কৌশাম্বীর সম্পর্কের জল্পনার মাঝেই আবার প্রকাশ্যে দিব্যজ্যোতির নাম নিল সৌমীতৃষা! ‘মিঠাই’- এর জন্য ভালোবাসার উপহার পাঠালো ‘সূর্য’

বাংলা ধারাবাহিকের মধ্যে এক জনপ্রিয় ধারাবাহিক হল ‘মিঠাই’। ৩ বছরের কাছাকাছি হতে চলল এই ধারাবাহিকের বয়স। ধারাবাহিকের মধ্যে দিয়ে প্রথমদিন থেকে গ্রামের মিষ্টি মেয়ে মিঠাই বাঙালির হৃদয়ে জায়গা করে নিয়েছে। পাশাপাশি নায়ক সিড অর্থাৎ আদৃত রায় বাঙালি নারীর বং ক্রাশ। প্রথমদিন থেকেই মিঠাই আর সিডের ব্যক্তিগত জীবন নিয়ে বেশ আগ্রহ প্রকাশ করতে দেখা যায় দর্শকদের।

অন্যদিকে সিডের সঙ্গে কৌশাম্বীর সম্পর্কও সামনে এসেছে। তারা এখন চর্চার কেন্দ্র হয়ে উঠেছে। যদিও সে বিষয়ে পরিষ্কার কিছু জানাননি সিড। এর আগে বহুবার রটেছিল, মিঠাই আর সিডের মধ্যে কোনও সম্পর্ক রয়েছে। যদিও পরে মিঠাই প্রকাশ্যে সে বিষয়ে জানায়, যে সে কোনও রকমের রিলেশনে নেই সিডের সঙ্গে।

তবে এরমাঝেও অনেকবার শোনা গিয়েছে, মিঠাই-সিডের মধ্যে কোনও সম্পর্ক তেমন সুমধুর নয়। এরমাঝেই জানা যায়, সিড নয়, ‘অনুরাগের ছোঁয়া’র সূর্যের সঙ্গে সম্পর্ক রয়েছে মিঠাই-এর। সূর্যের শেয়ার করা একটি স্টোরি তারই ইঙ্গিত দিয়েছিল। সূর্যের স্টোরির ছবিতে সূর্য ও মিঠাই দুজনকেই একইরকম তিলক পড়তে দেখে দর্শকদের মধ্যে অনেকেই মনে হয়, তাদের মধ্যে লুকিয়ে প্রেম চলছে।

সেসময় মিঠাই বৃন্দাবন গেছিল, আর সেই ছবি দেখে অনেকের সন্দেহ হয়, হয়তো মিঠাই-এর সাথে সূর্যও বৃন্দাবন গিয়েছিল। যদিও পরে জানা যায়, তাদের একইরকমের ছবি এক ভক্ত এডিট করে ছেড়েছিল সোশ্যাল মিডিয়ায়। সূর্য নিজে জানান, যে মিঠাই তার খুব ভালো বন্ধু। তবে ভক্তদের তাদের বন্ধুত্ব নিয়ে বেশ্যহ সন্দেহ রয়েছে।

এরমাঝেই আরও এক খবর সামনে এল। ইনস্টাগ্রামে মিঠাই তার একটি এডিটিং ছবি পোস্ট করে। যেখানে ট্যাগ করে সূর্য কে। ছবিতে মিঠাই একটি সিলভার রঙের সুন্দর ড্রেস পড়ে আছে। যা এডিট করে দিয়েছে সূর্য। যা দেখে ফের চর্চা শুরু হয়েছে নেটদুনিয়ায়। পাশাপাশি কম্যান্টের পাহাড় ভেঙে পড়েছে সেই ছবিতে।

অবশেষে জুনের চার তারিখ ইতি টানছে ‘মিঠাই’। জি বাংলার এক জনপ্রিয় ধারাবাহিক হল ‘মিঠাই’। ২০২১ এর জানুয়ারি মাসে শুরু হয় এই মিঠাই। প্রায় তিন বছর ছুঁতে চলল এই ধারাবাহিক, শেষের পথে এগোলেও টেলিভিশনের পর্দায় এখনও রমরমিয়ে চলছে এই সিরিয়াল। খোদ মিঠাই অর্থাৎ সৌমীতৃষা বলেন, তাঁর লাস্ট শুটিং ৩১ শে মে। অর্থাৎ ‘মিঠাই’এর শুটিং সেদিনই শেষ। ‘মিঠাই’এর শেষ এপিসোড টিভি তে দেখা যাবে ৪ জুন।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।