Bangla Serial

শেষবারের জন্য দেখা, হামলে পড়ছে ভক্তরা! ধাক্কায় পড়ে যাচ্ছে ‘মিঠাই’ সৌমীতৃষা! ভাইরাল সেই ভিডিও

কিছু শুরুর জন্য কিছু শেষ প্রয়োজন, আর সেটাই মেনে নিয়ে আজ গোটা মিঠাই টিম তাদের শেষ দিনের শুটিং-এ ব্যস্ত। আর তারমাঝেই মিঠাই টিমের মেম্বারদের দেখার জন্য ভিড় উপচে পড়েছিল ভক্তদের। আজ, ৩১শে মে বুধবার ‘মিঠাই’-এর লাস্ট দিনের শুটিং। বাংলা ধারাবাহিকের মধ্যে এক জনপ্রিয় ধারাবাহিক হল ‘মিঠাই’। ৩ বছরের কাছাকাছি হতে চলল এই ধারাবাহিকের বয়স। টিভিতে লাস্ট সম্প্রচার হবে ৪ই জুন।

২০২১ এর জানুয়ারি মাসে শুরু হয় এই ‘মিঠাই’। শেষের পথে এগোলেও টেলিভিশনের পর্দায় রমরমিয়ে চলে এই সিরিয়াল। ইতিমধ্যে মিঠাই’এর মনোহরা সেট যদিও ভেঙে দেওয়া হয়েছে। অন্য সেটেই চলছে শুটিং। ধারাবাহিকের মধ্যে দিয়ে প্রথমদিন থেকে গ্রামের মিষ্টি মেয়ে মিঠাই বাঙালির হৃদয়ে জায়গা করে নিয়েছে। মিঠাই-এর পর সৌমীতৃষাকে আবার ধারাবাহিকে কবে দেখা যাবে, তা নিয়ে প্রশ্ন ছিল অনেকেরই।

তবে মিঠাই এবার ছোট পর্দা ছেড়ে বড় পর্দায় আসতে চলেছেন। দেবের বিপরীতে তাঁকে দেখা যাবে। তবে এই মিঠাই বেশে সৌমীকে মিস করবে সকলেই। আর তাই মিষ্টি সৌমীর জন্য এল নানান রকমের গিফট ও বুক ভরা ভালোবাসা। কেউ দিলেন শাড়ি, কেউ সোনার ব্রেসলেট, কেউ ব্যাগ, আবার কেউ ঠাকুরের ফুল। বহুদিন ধরেই অসুস্থ ছিলেন সৌমী। ফ্লোরে শুটিং করতে আসতে পারেননি তিনি। ডাক্তারের পরামর্শ মতোন বিশ্রামে ছিলেন।

ইচ্ছা ছিল, ‘মিঠাই’এর শেষ দিনের শুটিংটা করবেন। আর সেই মতোন লাস্ট দুদিন ফ্লোরে যান তিনি। ‘মিঠাই’এর অভিনব অভিনয় দক্ষতা মন কেড়েছে অসংখ ভক্তদের। এখন তিনি সকলের নিজের মানুষ হয়ে উঠেছেন। এদিন ভক্তদের সঙ্গে দেখা করে খুব খুশি সৌমী। সকলের সাথে খুব ভালোভাবে কথা বলেন তিনি। ভিড় উপচে পড়া সত্বেও বিরক্ত ছিল না তাঁর মুখে, বরং হাসিমুখে সকলের সাথে কথা বলেন। আর সেই ভিড়েই নিজেকে সামলে রাখতে পারেননি।

ভিড়ের ঠেলে পড়ে যাওয়ার মতোন অবস্থা, তবুও বিরক্ত ছিল না তাঁর মুখে। উল্লেখ্য, মিঠাই যে নতুন ছবিতে আসছেন তার নাম ‘প্রধান’। দেবের বিপরীতে থাকছেন তিনি। একেবারে পারিবারিক ছবি এটি। দেব-সৌমীতৃষা ছাড়াও অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে পরাণ বন্দ্যোপাধ্যায়কে। অগাস্ট থেকেই শুরু হবে ‘প্রধান’-এর শুটিং। জানা যাচ্ছে, আগামী শিতেই মুক্তি পাবে ছবিটি।

Titli Bhattacharya