Bangla Serial

Mithai: কাল থেকে সৌমিতৃষা-আদৃত আর করবে না একসাথে শুটিং! নোটিশ দিয়ে জানিয়ে দিয়েছে জি বাংলা! আবার ছন্দপতন, কীভাবে হবে বাকি শুটিং?

একের পর এক চমকপ্রদান মোড় জনপ্রিয় করে তুলেছে জি বাংলার ‘মিঠাই’ ধারাবাহিককে। এই একটা ধারাবাহিক যে প্রথম থেকে এখনও পর্যন্ত দর্শকদের মন জয় করতে সক্ষম হয়েছে। গল্পের লেখিকা একের পর এক গল্পে নতুন মোড় এনেছে। মিঠাই মারা যাওয়া থেকে শুরু করে মিঠাই-এর মতো দেখতে মিঠির প্রবেশ। আর তারপরই শাক্যকে নিয়ে মিঠি ও সিডি-এর পথ চলা।

একবার লেখিকা দর্শকদের বুঝিয়েছে মিঠি হল মিঠাই। আবার গল্প এগোতে এটা স্পষ্ট হয়েছে মিঠি আর মিঠাই দুজনেই আলাদা মানুষ। এদিকে মিঠাই-এর কোনও বডি না পাওয়া যেতে দর্শকদের মনে মিঠাই-এর বেঁচে থাকার প্রত্যাশা। এরমাঝেই মিঠাই-এর নতুন পর্ব দিল আরও এক নতুন চমক।

মিঠাই ধারাবাহিকের সদ্য প্রকাশিত প্রোমোতে দেখানো হয়, সিদ্ধার্থর অ্যাক্সিডেন্ট হয়েছে, আহত সিদ্ধার্থকে হঠাৎ এক ঘটি জল এগিয়ে দেয় একটি বাচ্চা মেয়ে। সিদ্ধার্থ তার পরিচয় জানতে চাইলে সে বলে, সে মিষ্টি। এরপরই একজন অন্ধকারে লন্ঠন হাতে মিষ্টিকে খুঁজতে আসে। তারপরে আলোতে এলেই দেখা যায় সে মিঠাই। উচ্চেবাবুকে দেখে সে কিছুটা চমকে যায়। আর সেখানেই শেষ হয়ে যায় প্রমো।

আর তারপরই বহু প্রশ্নের উদয় হচ্ছে। যদি সম্প্রতি দেখানো হওয়া মেয়েটি মিঠাই হয় তাহলে মিঠি কে? মিঠিকে কেনই বা পুরো মিঠাই-এর মতোই দেখতে? এবার মিঠির কি হবে? আরও অনেক,,, তবে লেখিকা দর্শকদের কোন চমকটা দিতে চলেছে তা যদিও এখনই আন্দাজ করা যাচ্ছে না। তবে এরমাঝেই আরও এক চমক হাজির।

জি প্রডাকশন থেকে বলা হয়েছে, যে কাল থেকে সৌমতৃষা আর আদৃত একসাথে শুটিং করতে পারবে না। তাদের আলাদা আলাদা শুটিং হবে, তারপর সেগুলি এডিট করা হবে। যা শুনে বেশ হতবাক সকলে। তবে এই চমক মিঠাই ধারাবাহিকের লেখিকার নয়। এরূপ চমক দিয়েছেন মিঠাই-এর একজন দর্শক। যিনি লিখেছেন, “জি প্রডাকশন থেকে বলা হয়েছে যে কাল থেকে সৌমতৃষা দিদি আর আদৃত দাদা একসাথে শুটিং করতে পারবে না। তাদের আলাদা আলাদা শুটিং-এর পরে এডিট করেই যা করার করতে হবে। রাখী ম্যামের মত একটু চমক লাগিয়ে দিলাম আর কী,,” শুধুই রসিকতার কারণেই এই পোস্ট করা হয়েছে।

Mouli Ghosh